ফকিরহাটে পুরোহিতের পরোলোকগমন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৪৫ পিএম, শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ | ৬৫৫

বাগেরহাটের ফকিরহাট কেন্দ্রীয় কালী মন্দিরের প্রাক্তন পুরোহিত অধির কুমার চক্রবর্তী (৯৫) বুধবার দুপুর আনুমানিক ২টায় নিজ বাসভবন কাঠালতলা গ্রামে বার্ধক্যজনিত কারনে পরোলোক গমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৭পুত্র ও ৩কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় তার মৃতদেহ ফকিরহাট কেন্দ্রীয় কালী মন্দিরে আনা হয়। সেখানে তাঁকে পুষ্পমাল্য অর্পন শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন মন্দির কমিটির সভাপতি ও সরকারি ফকিরহাট ফজিলাতুন্নেছা মুজিব মহিলা ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক তাপস কুমার বিশ্বাস ও সাধারন সম্পাদক প্রশান্ত মোদক বাবু।

এসময় উপস্থিত ছিলেন মন্দির কমিটির গোবিন্দ কুমার কুন্ডু, গোবিন্দ্র চন্দ্র পাল, মুরারী মোহন পাল, শ্যামল কুমার ঘোষ, জয়দেব কুন্ডু, জয়দেব মল্লিক, প্রসেন সাহা, প্রকাশ পাল, গোপাল চন্দ্র দাশ, শান্তনু চক্রবর্তী, বাপ্পী গুহ, তাপস ঘোষ, সুকুমার ঘোষ, এস এম জুলফিকার জুয়েলসহ মৃত অধির কুমার চক্রবর্তীর পুত্র পরিজন ও ভক্তবুন্দ। পরে তাঁর শেষকৃত্যনুষ্ঠান ফকিরহাট শশ্বানঘাটে সম্পন্ন হয়েছে। উল্লেখ্য, তিনি উক্ত মন্দিরে প্রায় ৪০বছর যাবৎ পুরোহিত ছিলেন। তার মৃত্যুতে গভীরর শোক ও শোকার্থ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন মন্দির কমিটির নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত