মোংলায় প্রতিপক্ষের হামলায় নারী ও শিশু সহ ৪ জন আহত

মোংলা প্রতিনিধি

আপডেট : ১২:০৬ এএম, শুক্রবার, ১ জানুয়ারী ২০২১ | ১০০৩

প্রতিকী ছবি

মোংলায় ভুমি দস্যু বাহিনীর হামলায় নারী ও শিশু সহ ৪ জন আহত হয়েছে। এ ছাড়া নির্মানাধীন একটি ঘরের টিন সহ অন্য মালামাল লুন্ঠন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে দিগরাজের বুডিরডাঙ্গায় এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় মোংলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার। মনিষা মন্ডল বাদী হয়ে দায়ের করা অভিযোগে জানান, দেওয়ানী মোকদ্দমায় বিবাদীদের দাবিকৃত ২.৩৪ একর সম্পত্তির মধ্যে ড্রিগ্রি প্রাপ্ত হয়। বাকী ৩৯ শতক পৈত্তিক ওয়ারিশসূত্রে মালিক হিসেবে দীর্ঘদিন বসবাস ও ভোগ দখল করে আসছেন। প্রতিপক্ষ হামলাকারী সন্ত্রাসী ও ভুমিদস্যু প্রানেশ সরকার গ্রুপ ওই পরিবারকে উচ্ছেদ করতে ইতিমধ্যে কয়েক দফায় হামলা ও মারধর সহ নির্যাতন চালায়।

এ নিয়ে কেসিসি মেয়র ও জেলা পুলিশ সপারের কার্যালয় অভিযোগ করেছেন তারা। বৃহস্পতিবার সকালে পৈত্তিক জমিতে ঘর সংস্কার করতে গেলে সন্ত্রাসী প্রানেশ সরকার, সংগ্রাম ও বাবুর নেতৃত্বে ১৮-২০ জনের লাঠিয়াল গ্রুপ সুমন-মনিষা দম্পত্তির উপর অতর্কীত হামলা চালায়। এ সময় হামলাকারীদের এলাপাথাড়ি মারধরে স্বামী-স্ত্রী ছাড়াও শিশুপুত্র শাওন মন্ডল ও নয়ন মন্ডলকে হাতুড়ি পেটায় জখন করে। মোবাইল ফোনে হামলাকারীদের ছবি তুলতে যাওয়ায় স্মার্ট ফোন, ঘরের টিন, খুটি,বাস সহ যাবতীয় মালামাল নিয়ে যায় হামলাকারীরা।

তবে হামলা ও মারধরের ঘটনা অস্বীকার করে প্রানেশ সরকার মুঠোফোনে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মোকদ্দমার কারনে তিনি সহ তার লোকজন বাগেরহাটে অবস্থান করছেন। এ বিষয় মোংলা থানায় অভিযোগ করার পর পুলিশের এ এস আই জর্তিময় দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং জানান, ঘটনার সার্বিক তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত