পিরোজপুরে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পুলিশী বাঁধায় পন্ড

পিরোজপু প্রতিনিধি

আপডেট : ০৫:২৫ পিএম, শনিবার, ২ জানুয়ারী ২০২১ | ৮০৩

পিরোজপুরে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা পুলিশী বাঁধার মুখে পন্ড হয়ে গেছে। আজ শনিবার সকালে জেলা ছাত্রদলের আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপি কার্যালয় থেকে একটি র‌্যালী বের হলে পোষ্ট অফিস সড়কে পুলিশের বাধার মুখে পন্ড হয়ে যায়।

পরে জেলা বিএনপি কার্যালয়ে পথসভায় জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য গাজী নূরুজ্জামান বাবুল। এছাড়্ওা বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন রানা, জেলা ছাত্রদলের সহ-সভাপতি তানজিদ হাসান শাওন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার, সদর থানা ছাত্রদরের সাবেক আহবায়ক সরদার রাহাত নূর পরাগ, কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক রিয়াজ মাতুব্বর প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ছাত্রদলের শান্তিপূর্ণ জন্মদিন পালনে পুলিশ বাঁধা প্রদান করে আটকে দেয় এবং ব্যানার ছিনিয়ে নেয় এটি কোন গনতান্ত্রিক আচরন হতে পারে না। শান্তিপূর্ণ জন্মদিন পালনে পুলিশের বাাঁধার তীব্র নিন্দা জানায় এবং বিএনপির সকল শান্তিপূর্ণ কর্মসূচী অংশগ্রহনে সকল বাঁধা উপেক্ষা করে ঐক্যবদ্ধ হতে আহবান জানায়।

এসময় জেলা ছাত্রদল, সদর উপজেলা ছাত্রদলসহ বিভিন্ন উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত