চিতলমারীর সন্তোষপুর ইউনিয়নে দলীয় প্রতীক নৌকা প্রত্যাশী পূরবী সমদ্দার

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১১:১৭ পিএম, মঙ্গলবার, ৫ জানুয়ারী ২০২১ | ১০১২

চিতলমারী উপজেলার ৭নং সন্তোষপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে পূরবী সমদ্দার সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেছেন। তিনি সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে চান। চান নির্যাতিতদের কল্যাণে সহায়তার হাত বাড়াতে। এখানে আগামী মার্চে নির্বাচন অনুষ্ঠিত হতে পারে। উপর মহলের মৌখিক নির্দেশে কেন্দ্র পরিদর্শনের কাজ চলছে। তাই আগামী নির্বাচনে দলীয় প্রতীক নৌকা পেতে সকলের সমর্থন ও ভালবাসা চেয়েছেন এই নারী নেত্রী।

পূরবী সমদ্দার ১৯৬৯ সালে সন্তোষপুর ইউনিয়নের চর-কচুড়িয়া গ্রামের সম্ভ্রান্ত সমদ্দার পরিবারে জম্মগ্রহন করেন। পিতা নিশিকান্ত সমদ্দার, মা লালমতি সমাদ্দার। সে ১৯৮২ সালে বাকনাতলা বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। বাগেরহাট সরকারি পিসি কলেজে থেকে ১৯৮৪ সালে এইচএসসি ও খুলনা সরকারি বিএল বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ১৯৮৬ সালে বিএ পাশ করেন। বর্তমানে তিনি বাগেরহাট জেলা পূজা উদযাপন কমিটির মহিলা বিষয়ক সম্পাদিকা, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সহ-সভাপতি, জেলা মহিলা আওয়ামী লীগ ও মহিলা পরিষদ নেত্রী।

সাম্ভব্য চেয়ারম্যান প্রার্থীতা সম্পর্কে পূরবী সমদ্দার বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। ১৯৭১ সালে আমাদের বাড়িতে বীর মুক্তিযোদ্ধাদের খন্ডকালীন ক্যাম্প ছিল। ওই সময় রাজাকারদের হাতে আমার পিতা প্রাণ হারান। সেই থেকে প্রতিকুল পরিবিশের সাথে সংগ্রাম করে আমাদের চার ভাইবোনের বেড়ে ওঠা। আমার শ্রদ্ধেয় দাদা পরপর দুই বার সন্তোষপুর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। চেয়ারম্যান থাকা কালীন তার কোন কর্মকান্ডে বির্তকের ছাপ ছিলনা। এখনও নেই। তিনি এখনও সন্তোষপুর ইউনিয়নবাসির প্রাণের মানুষ। তাই যোগ্যতার মাপকাঠিতে আমরা আমাদের পরিবার থেকে দলীয় প্রতীক নৌকা প্রত্যাশা করি। ব্যাক্তি জীবনে আমি নিঃসন্তান। আমি দেশের এবং সমাজের কাজে নিজেকে উৎসর্গ করতে চাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত