পাঁচ সদস্যর পরিবার খোলা আকাশের নিচে

চিতলমারীতে অগ্নিকান্ডে দুটি ঘর ভষ্মিভূত

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৯:৩১ পিএম, বুধবার, ৬ জানুয়ারী ২০২১ | ৭৩০

চিতলমারীতে আকবর শেখ নামে এক সাইকেল গ্যারেজ মিস্ত্রীর বসতবাড়ী ও রান্নাঘর অগ্নিকান্ডে ভষ্মিভূত হয়েছে। মঙ্গলবার রাত ১০ টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিক ভবে ধারনা করা হচ্ছে। আকবর উপজেলার পাটরপাড়া গ্রামের আলাউদ্দীন শেখের ছেলে। বর্তমানে ওই পরিবারের পাঁচ সদস্য খোলা আকাশের নিচে।

আকবর শেখ বলেন, পরনের কাপড় ছাড়া আমার আর কোন সম্বল নেই। ছেলে মেয়েদের স্কুলের গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে গেছে। বড় ছেলেটা এবার এসএসসি পরীক্ষা দেবে। এই মুহূর্তে থাকা খাওয়ার কোন ব্যবস্থা নেই। আমি সরকারের কাছে এই শীতে আমার ছেলে মেয়েদের জন্য একটু মাথা গোজার ঠাঁই চাই।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য কৃষ্ণপদ গাইন জানান, প্রতিবেশিরা রাতে ঘরে আগুন দেখে নিয়ন্ত্রনের জন্য ছুটে আসে। কিন্তু ঘরে বিদ্যুৎ ও গ্যাস সিলিন্ডার থাকায় কেউ সাহস করে আগুন নেভাতে পারেনি।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক জানান, খবর শুনেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লাগতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

চিতলমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে তাৎক্ষণিক সরকারি ভাবে ক্ষতিগ্রস্থ পরিবারকে পাঁচ হাজার টাকা, ২ টি কম্বল ও ২ বান্ডিল ঢেউটিন দেওয়া হয়েছে। আরও সহযোগিতার জন্য জেলা প্রশাসক মহোদয়কে বিষয়টি অবহিত করেছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত