বিনিময়কালে নবাগত জেলা প্রশাসক আনম ফয়জুল হক

বাগেরহাটে সাংস্কৃতিক কর্মীদের কল্যান তহবিল গঠন করা হবে

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:০৯ পিএম, শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১ | ৬৯০

“বাগেরহাটে সাংস্কৃতিক কর্মীদের জন্য কল্যান তহবিল গঠন করা হবে।’ বাগেরহাটে নবাগত জেলা প্রশাসক আনম ফয়জুল হক সন্ধ্যায় বাগেরহাটের বিভিন্ন সাংস্কৃতিক ও সাহিত্য সংগঠনের প্রতিনিধি ও শিল্পীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন।

তিনি বর্ষব্যাপী সাংস্কৃতিক কর্মকান্ড সচল রাখতে ‘সাংস্কৃতিক বর্ষপঞ্জী’ তৈরী এবং প্রয়াত সাংস্কৃতিক ব্যক্তিত্বদের স্মরণে একটি প্রকাশনা প্রকাশের পক্ষে মত দেন। তিনি বাগেরহাটের সাংস্কৃতিক কর্মকান্ডের গৌরবোজ্জ্বল ভূমিকার স্মরণ করে বলেন, এ জেলার সাংস্কৃতিক ঐতিহ্যের ধারাবাহিকতা রক্ষা করতে সম্ভব সকল উদ্যোগ গ্রহন করা হবে। এজন্য সাহিত্য-সাংস্কৃতিক অঙ্গনের সাথে জড়িত সকলের প্রাণবন্ত সহযোগীতার আহব্বান জানান। এজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে সহযোগীতা অব্যাহত থাকবে বলে আশ্বাস দেন।

সদর উপজেলার নির্বাহী অফিসার মুছাব্বেরুল ইসলাম-এর সঞ্চলনায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: শাহিনুজ্জামান-এর সভাপতিত্বে এ মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন, জেলা কালচারাল অফিসার রফিকুল ইসলাম, মীর ফজলে সাঈদ ডাবলু, তানুজী নাগ, এ্যাড: পারভীন আহম্মেদ, শেখ ইলিয়াস হোসেন, জোৎস্না দেবনাথ, শামছুল হাদী, আজমল হোসেন, মানিক মাহম্মুদ, এ্যাড: বিজন বিশ্বাস, তিথি দেবনাথ, বাবুল সরদার ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত