মোংলায় উপমন্ত্রী হাবিবুন নাহার

অতীতে অন্যের চিন্তা না করে নিজে কতটুকু করবেন সেটি ভাবুন

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০৬:৩৫ পিএম, বুধবার, ২০ জানুয়ারী ২০২১ | ৫৩৫

পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী ও স্থানীয় সাংসদ বেগম হাবিবুন নাহার বলেছেন,অতীতে কে কি করেছেন তা নিয়ে চিন্তা না করে নিজে কতটুকু করবেন সেটি ভাবুন। মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনে নব নির্বচিত মেয়র ও কাউন্সিলরদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

উপমন্ত্রী আরো বলেন, গত ১৬ জানুয়ারী মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনে আ’লীগের পুরো প্যানেল নির্বাচিত হয়েছে। তাই সবাই খুশি না হয়ে সৎ ও নিষ্ঠাবান হয়ে পৌরসভার উন্নয়নে কাজ করুন। দেখবেন আপনাদের কাজের মধ্যেই শুধু দল নয় দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুশি হবেন। নিজেকে ভাল বললেই ভাল হওয়া যায়না, কাজের মধ্যেই ভাল মন্দের প্রতিফলন হবে। পাশাপাশি আপনাদের সঠিক কাজের ফলে আমাদের মোংলা-রামপালের অভিভাবক খুলনা সিটি মেয়র তালুকদার আঃ খালেক’র সরকারকে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন হবে।

বুধবার আয়োজিত এক সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে তিনি নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের জনগনের দাড়ে দাড়ে গিয়ে তাদের সমস্যার কথা মাথায় রেখে এক যোগে কাজ করার আহবান জানান উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার।

আজ বুধবার সকাল ১১টায় মোংলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য দেন, মোংলা পোর্ট পৌরসভার নব নির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার হাই, ১নং-ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী আকন।

এছাড়াও, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, সাবেক পৌর মেয়র আলহাজ্ব শেখ আব্দুস সালাম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সরবাড়িয়া খানম দড়িয়া, উপজেলা যুব লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ই¯্রাফিল হাওলাদারসহ সকল ইউনিয়নের চেয়ারম্যান ছাড়াও উপজেলা ও পৌর আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুব লীগ, সেচ্ছাসেবকলীগসহ আ’লীগ সমর্থিত নব নির্বাচিত কাউন্সিলররা এবং স্থানীয় আ’লীগের অন্যান্য নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

সকালে দলীয় কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠান শেষে মোংলা উপজেলার অন্যান্য ইউনিয়নের পৃথক পৃথক আলোচনা সভার মাধ্যমে বিভিন্ন উন্নয়ন মুলক কার্যক্রমের বিষয় খোঁজ খবর নেন উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত