চিতলমারীতে শিশু ও নারীর ওপর হামলায় আহত-৩

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১০:৫৯ পিএম, বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ | ৬০৪

‘চিতলমারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক নারী ও শিশুদের ওপর ন্যাক্কারজনক হামলা চালানো হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার প্রত্যন্ত পল্লী হিজলা কাজীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা হামলার শিকার ওই নারীকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। দুই শিশুকে বাড়িতে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে। ঘটনার পর নাসরুল্লাহ শেখ বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

হাসপাতাল ও এলকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকালে হিজলা কাজীপাড়া গ্রামের আব্দুর রশিদ কাজীর উঠানে শিশুরা লাটিম খেলছিল। লাটিম খেলাকে কেন্দ্র করে শিুশুদের মধ্যে মারামারি হয়। শিশুদের থেকে ওই মারামারি মহিলা ও বড়দের মাঝে ছড়িয়ে পড়ে। এ সময় মারপিটে নাসরুল্লাহ শেখের ছেলে রহমতউল্লাহ (১০), নাসরুল্লাহের স্ত্রী সালমা বেগম (৩৫) ও আব্দুর রহমানের ছেলে আব্দুর রহীম (১০) আহত হয়। এদের মধ্যে গুরুতর অবস্থায় সালমা বেগমকে এদিন রাতে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে হিজলা ইউনিয়ন পরিষদ ১ নং ওয়ার্ড সদস্য কাজী ডালিম ও নাসরুল্লাহ শেখ জানান, শিশুরা শান্তিপূর্ণভাবে লাটিম খেলছিল। আব্দুর রহমানের ভাই আব্দুর রশীদের ঘুমে বিঘœ ঘটায় সে শিশুদের ধাওয়া দিয়ে রহমতউল্লাহকে মারধর করতে থাকে। পরে রহমউল্লাহর মা তাকে উদ্ধার করতে আসলে রশিদ কাজী তাকে বেদম মারপিট করে। মারপিটে রহমতউল্লাহ ও তার মা সালমা বেগম আহত হয়।

মোঃ আব্দুর রশীদ কাজী মারপিটের কথা অস্বীকার করে জানান, প্রথমে শিশুদের মারপিটে আমার ভাতিজা আব্দুর রহীম আহত হয়। পরে নারীরা মারপিট জড়িয়ে পড়ে। আমি ঠেকাতে গেলে সালমা বেগম মাটিতে পড়ে গিয়ে সামান্য আহত হয়।


এ ব্যাপারে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক সাংবাদিকদের জানান, এ বিষয়ে হিজলা গ্রামের নাসরুল্লাহ শেখ বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত