রামপালে এক নেতার নারী কেলেংকারীর ঘটনায় এলাকাবাসীর ক্ষোভ

রামপাল প্রতিনিধি

আপডেট : ১১:১২ পিএম, বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ | ১০৯৫

প্রতিকী ছবি

রামপালে হক সরদার (৫০) নামে এক নেতার বিরুদ্ধে নারী কেলেংকারীর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অতিষ্ঠ এলাকাবাসী প্রতিকার চেয়ে গণস্বাক্ষর করে মঙ্গলবার সকালে রামপাল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, উপজেলার চন্দ্রাখালী উত্তর পাড়ায় জনৈকা দুই মহিলা দীর্ঘ দিন ধরে অসামাজিক কার্যকলাপ করে আসছে। ঘটনার দিন গত রবিবার রাতে সেচ্ছাসেবক লীগ নেতা হক সরদার ওই মহিলাদের বাড়িতে যান। তাদের পার্শ্ববর্তী বাড়ীর জাহানারা বেগম প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হয়ে ঘটনা দেখে আশপাশের লোকজন ডেকে আনে। এ সময় হক সরদার দৌড়ে পালিয়ে যায়। স্থানীয়রা এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানালেও তারা কোন প্রতিকার না করায় ভুক্তভোগীদের পক্ষে নজরুল সরদার রামপাল থানায় লিখিত অভিযোগ দেওয়ার কথা শুনে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন অভিযুক্ত হক সরদার।

অভিযোগের বিষয়ে ভোজপাতিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কাজী জসিম উদ্দিন ক্ষোভ প্রকাশ করে বলেন, এর একটি বিহিত হওয়া উচিৎ। অভিযুক্ত হক সরদারের মুঠোফোনে অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি সকল অভিযোগ অস্বীকার করে তার পাশে থাকা হাসমত সরদারের কাছে ফোন ধরিয়ে দিলে হাসমত বলেন, হক ওই দিন রাত আড়াই/তিনটার দিকে ওই বাড়ির উঠানে একটি কাজে গিয়েছিল কিন্তু কোন খারাপ কাজে নয়।

এ বিষয়ে রামপাল থানার ওসি মো. মনজুরুল আলম জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত