পিরোজপুর-নাজিরপুর সড়কের পাশে কচুয়ার এক যুবকের লাশ

পিরোজপু প্রতিনিধি

আপডেট : ১১:০০ পিএম, শুক্রবার, ২৯ জানুয়ারী ২০২১ | ১৬৫২

পিরোজপুর-নাজিরপুর সড়কের উত্তর কদমতলার মাঝি বাড়ি এলাকা থেকে জুয়েল নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে পিরোজপুর সদর উপজেলার পিরোজপুর-নাজিরপুর সড়কের উত্তর কদমতলার মাঝি বাড়ি এলাকা রাস্তার পাশ থেকে এ লাশটি উদ্ধার করা হয়েছে বলে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান পিরোজপুর সদর থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল। নিহত মো. জুয়েল শেখ (৩৫) বাগেরহাট জেলার কচুয়া উপজেলার পদ্মনগর গ্রামের সোলায়মান শেখের ছেলে।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গতকাল বুধবার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা দোলা পরিবহনে জুয়েল পিরোজপুরের আসে। রাতে সদর উপজেলার কদমতলা ইউনিয়নের জুজখোলা গ্রামের রাস্তার সামনের গাড়ী থেকে নামে। পরে সকালে পিরোজপুর-নাজিরপুর সড়কের উত্তর কদমতলা এলাকায় খালের পাড়ে একটি গাছের সাথে বাঁধা সোয়ানো অবস্থায় জুয়েলের মরদেহটি পাওয়া যায়। তার গলায় শোয়েটারের চিকুন রশি দিয়ে বাঁধা অবস্থায় পাওয়া গেছে। তার পড়নে কালো প্যান্ট, চেক শার্ট ও পায়ে সু-জুতা পড়া সহ ইন করা রয়েছে। এছাড়া মরদেহটি যেখানে পাওয়া গেছে তার দেড়শ থেকে ২ শত গজ দুরে একটি লাউ গাছের ঝাকার (ছাওনি) নিচে একটি ব্যাগে কিছু কাপড়-চোপড়, পাশে মোবাইল, ঘড়ি ও কিছু টাকা ফেলানো অবস্থায় পাওয়া গেছে।

পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান আরো জানান, এ ঘটনার সাথে যারা জড়িত তাদের অচিরেই গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত