মোরেলগঞ্জে দুর্বৃত্তদের হামলায় কলেজ ছাত্রসহ আহত ১১

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ

আপডেট : ০৭:৩৩ পিএম, বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী ২০২১ | ২১৮২

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার জিউধরা ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুর্বৃত্তদের দু’দফা হামলায় স্কুল ও কলেজের ৯ শিক্ষার্থীসহ ১১ জন আহত হয়েছে।

আহতরা হল ইউনিয়নের সোনাতলা গ্রামের উজ্জ্বল বিশ্বাস (২৪), রুনু বিশ্বাস(২০), পালেরখন্ড গ্রামের রুবেল হীরা (২১), কিরন বৈরাগী (২২), নাইম খান (২০), খনিরখন্ড গ্রামের ইরান খান (২০), ডুমুরিয়া গ্রামের আবুবকর খলিফা (১৭), শাওন খান (২৪), মেহেদী হাসান শেখ(২৪), ডুমুরিয়া গ্রামের স্কুল ছাত্র রব্বী খান (১৬) । এদের মধ্যে আহত ৫ জনকে মোড়েলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন উজ্জ্বল বিশ্বাস জানান, মঙ্গলবার বিকেলে তারা সবাই মিলে সোনাতলা গ্রামের মাঠে ক্রিকেট খেলতে যায়।

এসময় ডুমুরিয়া গ্রামের জনৈক মধূ ও সোমাদ্দারখালী গ্রামের হাসান হাওলাদারের নেতৃত্বে ৭/৮ জন মোটর সাইকেলযোগে এসে তাদের উপর অর্তকিতে হামলা ও মরপিট করে। এতে তার গুরুতর আহত হয়। বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা পক্ষে ফেসবুকে ষ্ট্যাটাস দেয়ার কারনে ক্ষিপ্ত হয়ে তাদের উপর এ হামলা করা হয়।

চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বাদশা তাদের হাসপাতালে দেখতে যান এবং চিকিৎসার ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুফতি কামাল হোসেনের কাছে খোঁজ খবর নেন।

থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, মারপিটের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। পুলিশ ঘটনাটি নিয়ন্ত্রন করেছে। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত