মোল্লাহাটে হিজবুত তাওহীদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৪৮ পিএম, সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১ | ৬৭৭

মোল্লাহাটে মহান আল্লাহ ও তার রাসুল (সঃ)কে নিয়ে কটুক্তি ও মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার প্রতিবাদে হিজবুত তাওহীদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার গাংনী মাদরাসা ময়দানে রবিবার বিকাল ৪টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলে এ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল। এ প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, হিজবুত তাওহীদ নামক সংগঠনের লোকজন ইসলাম ধর্ম বিরোধী বিভিন্ন ধরনের কার্যক্রম করে মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হানছে। যার ধারাবাহিকতায় এ এলাকায় (গাংনী) মুসলমানদের বিভ্রান্ত করতে বিভিন্ন প্রকার অপকর্ম প্রকাশ্যে ও গোপনে করে চলেছে।

গত শনিবার সন্ধ্যায় গাংনী বাজার থেকে এ সংক্রান্ত কাগজপত্র সহ দুই যুবককে ধরে পুলিশের নিকট সোপর্দ করে স্থানীয়রা। এরপূর্বে স্থানীয় কয়েকজনকে সতর্ক করা হয়েছে বলে উল্লেখ করেন বক্তারা। সরকারের দৃস্টি আকর্ষন করে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, বিভিন্ন মাদরাসার প্রধানগণ ও ধর্মপ্রাণ মুসলমানরা হুশিয়ারী উচ্চারন করে বলেন, আল্লাহ ও আল্লাহর রসুল সম্পর্কে কেউ কোনরূপ কটুক্তি করলে তার কঠোর জবাব দেয়া হবে। এ দেশে কোন রাজাকার, বিশৃঙ্খলা সৃষ্টিকারীকে থাকতে দেয়া হবেনা। মাদরাসা ময়দানের প্রতিবাদ সমাবেশ থেকে বিশাল এক বিক্ষোভ মিছিল গাংনী বাজার প্রদক্ষিণ করে শুরুর স্থলে ফিরে আবার সমবেত হয়। সবশেষে মহান ভাষা শহীদ, জাতির পিতা ও সকল শহীদদের আতœার শান্তি কামনাসহ দেশ ও মুসলিম উম্মার শান্তি কামনায় দোয়া করা হয়।

গাংনী মাদরাসার মোহতামীম মুফতী হেদায়েতুল্লাহ’র সভাপতিত্বে এ সমাবেশে বক্তব্যদেন শিক্ষক মোঃ সাকির, মোঃ জাহিদ, মাও. নিজামুদ্দিন, হাফেজ ইমদাদ কাজী, মুফতী রবিউল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আহমাদ শেখ, বীর মুক্তিযোদ্ধা শিক্ষক সুলতান গিয়াস উদ্দিন, মাও. সফিউল্লাহ, মাসুদ রানা শেখ, মাও. ওয়ালিদ, মোঃ মারুফ শেখ প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত