২০লক্ষ টাকার মালামাল লুট

ফকিরহাটে ব্যবসায়ীর বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৪৩ পিএম, মঙ্গলবার, ৯ মার্চ ২০২১ | ৮৭৬

প্রতিকী ছবি

ফকিরহাটে ব্যবসায়ীর বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। লোহার সিন্দুক ও আলমারীর তালা ভেংগে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন সহ প্রায় ২০লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে ডাকাতদল।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার জানায়, সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ৭/৮জন মূখোশধারী ডাকাতদল উপজেলার মূলঘর এলাকার মৎস্য ব্যবসায়ী শেখ নিজাম উদ্দিনের জানালার লোহার রড ভেংগে ঘরের ভেতর প্রবেশ করে। এরপর পরিবারের সদস্যদের অস্ত্রের মূখে জিম্মি করে সকলকে কাপড় দিয়ে বেঁধে রাখে। এসময় ডাকাতদল লোহার সিন্দুক ও আলমারীর তালা ভেংগে নগদ ২লক্ষ টাকা, ২৩ভরি স্বর্ণালংকার, ২টি হিরার আংটি, ৬টি মুল্যবান মোবাইল ফোন ও অন্যান্য জিনিসপত্র সহ প্রায় ২০লক্ষ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।

গৃহকর্তা নিজাম উদ্দিন জানান, ডাকাত দলের নিকট একটি পিস্তল ও ধারালো অস্ত্র ছিল। খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন আসামী আটক হয়নি।

এ ব্যাপারে শেখ নিজাম উদ্দিনের পুত্র শেখ নেছার উদ্দিন বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ মো. খায়রুল আনাম বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। আসামীদের আটকের জোর চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত