মোংলা সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপমন্ত্রী হাবিবুন নাহার

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০২:৪১ পিএম, বৃহস্পতিবার, ১১ মার্চ ২০২১ | ৭৮৭

মোংলা সরকারি কলেজ'র বার্ষিক ক্রিড়া ও সাহিত্য সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনু্ষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় মোংলা সরকারি কলেজের ফাদার রিগন গ্রন্থাগারের হল রুমে পুরস্কার বিতরণ অনু্ষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার।
তিনি তার বক্তব্যে বলেন, শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও সাহিত্য সাংস্কৃতিক বিষয়ে পারদর্শিতা থাকা দরকার প্রতিটি ছাত্র ছাত্রীদের। শুধু বই পড়ে শিক্ষা অর্জন করা সম্ভব নয়, ছাত্র ছাত্রীদের সব বিষয়ে গুরত্বের সহিত শিক্ষা গ্রহন করা উচিত । খেলাধুলা সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ের মাধ্যমেও জ্ঞান অর্জন করা সম্ভব। বর্তমানে সরকার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলা, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ে ভুমিকা রাখছে।
এ সময় মোংলা সরকারি কলেজের বিভিন্ন বিভাগের বিজয়ী ছাত্র ছাত্রীদের হাতে পুরস্কার হিসাবে সার্টিফিকেট সহ বই তুলে দেন উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার ।
মোংলা সরকারি কলেজ'র অধ্যক্ষ গোলাম সরোয়ারের সভাপতিত্বে মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মোংলা সরকারি কলেজের প্রতিষ্ঠাতা সাবেক অধক্ষ্য বাবু সুনিল কুমার বিশ্বাস, মোংলা সরকারি কলেজের বিভিন্নি বিভাগের শিক্ষক শিক্ষীকা সহ মোংলা কলেজের ছাত্র ছাত্রীরা এ সময় উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত