কচুয়ায় চেয়ারম্যান ২৭,সংরক্ষিত ৬৬ ও সাধারন সদস্য পদে ২৩৩টি মনোনয়ন পত্র জমা

খোন্দকার নিয়াজ ইকবাল

আপডেট : ১২:৪৭ এএম, শুক্রবার, ১৯ মার্চ ২০২১ | ২৬৫৭

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী

আগামী ১১ এপ্রিলের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কচুয়া উপজেলায় দলীয় প্রতীক নৌকার প্রার্থী সহ ২৭জন প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেল ৫ টা পর্যন্ত এখানের ৭টি ইউনিয়নে দলীয় প্রতীক নৌকার ৭ প্রার্থীর বিপরীতে চেয়ারম্যান পদে ২০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা করেছেন। তবে শুধুমাত্র রাড়ীপাড়া ইউনিয়নে একটি মাত্র মনোনয়ন পত্র জমা পড়ে।

গজালিয়া ইউনিয়ন
বৃহস্পতিবার রাতে গজালিয়া এবং ধোপাখালী ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত রিটানিং অফিসার ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গজালিয়া ইউনিয়ন পরিষদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে বর্তমান চেয়ারম্যান এস.এম নাছির উদ্দিন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। ইসলামী আন্দোলন বাংলাদশে এর হাফিজুর রহমান শেখ। স্বতন্ত্র প্রার্থী হিসেবে বাবুল হাওলাদার, শেখ মোশারফ হোসেন, সুমন শেখ ও মো.শাহজাহান আলী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য হিসাবে ১৪টি ও সাধারন সদস্য হিসাবে ৫১টি মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ধোপাখালী ইউনিয়ন
ধোপাখালী ইউনিয়ন পরিষদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে বর্তমান চেয়ারম্যান মো.মকবুল হোসেন মনোনয়নপত্র জমা দিয়েছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে শহিদুল ইসলাম ও মাসুদ রানা মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য হিসাবে ১৪টি ও সাধারন সদস্য হিসাবে ৫১টি মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য হিসাবে ১০টি ও সাধারন সদস্য হিসাবে ২৯টি মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মঘিয়া ইউনিয়ন

মঘিয়া ও কচুয়া ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত রিটানিং অফিসার ও উপজেলা প্রকৌশলী মো.আনিচুর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে মঘিয়া ইউনিয়ন পরিষদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে বর্তমান চেয়ারম্যান এ্যাড.পংকজ কান্তি অধিকারী মনোনয়নপত্র জমা দিয়েছেন। ইসলামী আন্দোলন বাংলাদেশের মো.শাহাদাত হোসেন। বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রাক্তন চেয়ারম্যান মঞ্জুরুল আলম ও উপজেলা শ্রমিকলীগের সভাপতি খান শহিদুল ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য হিসাবে ৮টি ও সাধারন সদস্য হিসাবে ৩৯টি মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কচুয়া সদর ইউনিয়ন
কচুয়া সদর ইউনিয়ন পরিষদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে বর্তমান চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান হাদিজ মনোনয়নপত্র জমা দিয়েছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রাক্তন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাজরা জাহিদুল ইসলাম মন্নু, আবু সাইদ শুনু ও মীর আওসাফুর রহমান মারুফ মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য হিসাবে ১০টি ও সাধারন সদস্য হিসাবে ৪৫টি মনোনয়নপত্র জমা দিয়েছেন।

গোপালপুর ইউনিয়ন
উপজেলা শিক্ষা কর্মকর্তা বিদ্যুৎ রঞ্জণ সাহা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গোপালপুর ইউনিয়ন পরিষদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে বর্তমান চেয়ারম্যান এস.এম আবু বক্কর সিদ্দিক মনোনয়নপত্র জমা দিয়েছেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ এর হাফেজ মো.নুরুল ইসলাম, এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে লিটন মোল্লা, মজিবর রহমান ও প্রাক্তন চেয়ারম্যান বিএনপি নেতা খান শহিদুজ্জামান মিল্টন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য হিসাবে ৯টি ও সাধারন সদস্য হিসাবে ৩২টি মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রাড়ীপাড়া ইউনিয়ন

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেলিম তালুকদার জানান, বাগেরহাট টুয়েন্টি ফোরকে রাড়ীপাড়া ইউনিয়ন পরিষদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে নাজমা আক্তার একমাত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য হিসাবে ৩টি ও সাধারন সদস্য হিসাবে ১১টি মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে এ ইউনিয়নে শুধুমাত্র ১নং ও ৮নং ওয়ার্ডে দুইজন প্রার্থী রয়েছে। বাকী গুলোতে সংরক্ষিত ও সাধারন সদস্য হিসাবে একজন করে প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।


বাধাল ইউনিয়ন
বাধাল ইউনিয়ন পরিষদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে বর্তমান চেয়ারম্যান নকীব ফয়সাল অহিদ মনোনয়নপত্র জমা দিয়েছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রাক্তন চেয়ারম্যান আ.লীগনেতা খান আ.কাদের, ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক সরদার দেলোয়ার হোসেন ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মো.তহিদুল ইসলাম (টুকু) মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য হিসাবে ১২টি ও সাধারন সদস্য হিসাবে ২৬টি মনোনয়নপত্র জমা দিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত