৩জন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে

ফকিরহাটে চেয়ারম্যান পদে ১৮জন সহ ২৭৬ জনের মনোনয়নপত্র জমা

পি কে অলোক,ফকিরহাট

আপডেট : ১০:২৪ পিএম, শুক্রবার, ১৯ মার্চ ২০২১ | ৮০৭

প্রতিকী ছবি

ফকিরহাটে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৮জন, সাধারন সদস্য পদে ১৯১জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬৭ জনের মনোনয়নপত্র জমা পড়েছে।


বৃহস্পতিবার উৎসব মূখর পরিবেশে প্রার্থীরা স্ব স্ব ইউনিয়নের নির্বাচনের রিটার্রিং অফিসারের নিকট তাদের মনোনয়নপত্র জমা দেন। নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বেতাগা ইউনিয়নে ১জন ও পিলজংগ ইউনিয়নে ১জন চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা করেছেন। এছাড়াও ফকিরহাট সদর ইউনিয়নের ৩নং সংরক্ষিত মহিলা সদস্য পদে একজন মনোনয়নপত্র জমা দেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ১নং বেতাগা ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ১জন, সাধারন সদস্য পদে ২১জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। ২নং লখপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৪জন, সাধারন সদস্য পদে ৩১জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩জন। ৩নং পিলজংগ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ১জন, সাধারন সদস্য পদে ৩০জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩জন।

৪নং ফকিরহাট সদর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৩জন, সাধারন সদস্য পদে ৩০জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮জন। ৫নং বাহিরদিয়া-মানসা ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৩জন, সাধারন সদস্য পদে ২৩জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯জন। ৬নং নলধা-মৌভোগ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৪জন, সাধারন সদস্য পদে ২৬জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮জন।

৮নং শুভদিয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ২জন, সাধারন সদস্য পদে ৩০জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯জন। ইতিমধ্যে বেতাগা ইউনিয়ন থেকে মোঃ ইউনুস আলী শেখ ও পিলজংগ ইউনিয়ন থেকে মোড়ল জাহিদুল ইসলাম বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন। এছাড়া ফকিরহাট ইউনিয়নের ৩নং সংরক্ষিত মহিলা সদস্য পদে শিউলি বেগম বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

উপজেলা নির্বাচন অফিসার মোঃ মাসুম বিল্লাহ বলেন, অন্য কোন প্রার্থী মনোনয়নপত্র জমা না দেওয়ায় একক প্রার্থী হওয়ায় প্রার্থীদের প্রত্যাহার তারিখের পর তাদেরকে বিনা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করা হবে।

উল্লেখ্য্য উপজেলার ৭টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২লক্ষ ২হাজার ৯শত ৩৩জন, এর মধ্যে পুরুষ ৫১হাজার ২শত ৬২জন ও মহিলা ৫১হাজার ২শত ৬২জন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত