বাগেরহাটে কবুতর উদ্ধারে নদীতে নেমে জাহাজ শ্রমিক নিখোঁজ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:৫৬ পিএম, বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১ | ৬২৯

বাগেরহাটে পোশা কবুতর তুলতে নদীতে নেমে রকিবুল ইসলাম লিমন (২৪) নামের এক জাহাজ শ্রমিক নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার (২৫ মার্চ) সকালে বাগেরহাট শহরের মুনিগঞ্জস্থ খাদ্য গুদাম ঘাটে নোঙ্গর করা এম ভি প্রগতি গ্রিনলাইন-১ নামক জাহাজ থেকে কবুতর উদ্ধার করতে ভৈরব নদীতে নামলে সে ডুবে যায়। নিখোঁজ লিমনকে উদ্ধারে বাগেরহাট ফায়ার সার্ভিস ও নৌ পুলিশের দুইটি দল অভিযান শুরু করেছে। নিখোঁজ লিমন মাগুরা জেলার লক্ষিপুরের কোরবান আলীর ছেলে।


জাহাজের চুকানি শিমুল বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, সকালে জাহাজের পোষা একটি কবুতর নদীতে পড়ে যায়। কবুতরটি উদ্ধারের জন্য লিমন নদীতে নামেন। এসময় প্রচন্ড স্রোতে সে ভেসে যায়। স্থানীয় ট্রলারের মাধ্যমে উদ্ধারের চেষ্টা করলেও লিমনের কাছে পৌছানোর আগে সে ডুবে যায়।


বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক গোলাম সরোয়ার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, কবুতর তুলতে নেমে লিমন নামের এক শ্রমিক নদীতে ডুবে যাওয়ার ঘটনা ঘটেছে। আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। ডুবুরী দল উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

গত ১৬ মার্চ চট্টগ্রাম বন্দর থেকে রওনা দিয়ে গমবাহী কোস্টাল জাহাজটি ১৯ মার্চ বাগেরহাটে এসে পৌছায়। এখানে গম অপসারণের পরে জাহাজটির ফিরে যাওয়ার কথা ছিলো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত