রাস্তার পাশে পড়ে থাকা

মোল্লাহাটে অসুস্থ বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১০:০০ পিএম, রোববার, ১১ এপ্রিল ২০২১ | ৮৪৯

মোল্লাহাটে অসুস্থ অবস্থায় রাস্তার পাশ থেকে এক নারীকে উদ্ধার করা হয়েছে। রোববার সন্ধ্যায় উপজেলার দারিয়ালা গ্রামে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে বাগেরহাটের জনপ্রিয় অনলাইন পত্রিকা বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কম এর মোল্লাহাট প্রতিনিধি শেখ শাহিনুর ইসলাম শাহিনের নেতৃত্বে তাকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসক বলছে সংজ্ঞাহীন এই নারীকে অক্সিজেন স্যালাইন সহ প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।


জানা গেছে, অজ্ঞাত পরিচয় আনুমানিক ষাট বছর বয়সী এই নারী শনিবার রাস্তার পাশে পড়েছিল ওই অবস্থা দেখে প্রতিবেশী এক নারী তাকে বাড়িতে নিয়ে চিকিৎসা দেয়। কিন্তু তাতে তাঁর শারীরিক অবস্থার কোন উন্নতি না হওয়ায় আবার তাকে রাস্তার পাশে রেখে যায়। এলাকাবাসীর কাছে এই নারী অপরিচিত এই এলাকায় আগে তাঁকে দেখা যায়নি।



মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোঃ ইকরাম হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, অসুস্থ্য নারীর অবস্থা সংকটাপূর্ণ। তিনি বেশ কয়েক দিন ধরে কিছু খায়নি। তাঁকে সুস্থ করার জন্য অক্সিজেন স্যালাইন সহ প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত