ফকিরহাটে ভৃষন ডিজিটাল স্কেল ভাংচুরের ঘটনায় মামলা দায়ের

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৪৬ পিএম, মঙ্গলবার, ২৭ এপ্রিল ২০২১ | ১২০৩

ফকিরহাটের লখপুরে অবস্থিত ভৃষন ডিজিটাল স্কেলে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনায় অবশেষে মডেল থানায় আসামীদের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়েছে।

ভৃষন ডিজিটাল স্কেলের প্রোপাইটার মোঃ তৌহিদুল ইসলাম তুহিন এই মামলাটি দায়ের করেন। মামলার বিবরনীতে জানা গেছে,গত ১১এপ্রিল সকাল ৯টায় খুলনা মংলা মহাসড়কের ফকিরহাটের লখপুর ভৃষন ডিজিটাল স্কেলের সামনে মহাসড়কের উপর সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে।


এসময় লখপুর গ্রামের মুজিবুর রহমান, শফিকুল ইসলাম, দেবাশিষ দাশ, জামাল শেখ, আজমল শেখ ও মামুন শেখ সহ অজ্ঞাত ১০/১২জন ব্যক্তি লাঠিসোডা, দা শাবল, হাতুড়ী, লোহার রড সহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে স্কেল অফিসে অনধিকার প্রবেশ করে তাকে সহ তার অপারেটর ধিমান বিশ^াস এবং ক্যাশিয়ার মোঃ কায়েশ এর উপর অতর্কিত হামলা চালায়।

হামলায় ভুষন ডিজিটাল স্কেলের প্রায় ৭.০০.০০০/-(সাত লক্ষ) টাকার ক্ষতি হয়। তাছাড়া তারা ক্যাশ বাক্স হতে ১.২০.০০০/-হাজার টাকা ও টেবিলের উপর থাকা ৬৫হাজার টাকা মূল্যের একটি ল্যাপটপ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় বাধা দিতে আসলে আসামীদের হামলায় মহিলা সহ বেশ কয়েকজন আহত হলে তাদেরকে উপজেলা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়।


এঘটনায় ফকিরহাট মডেল থানায় ১৪৩. ৪৪৮. ৩২৩. ৩২৪.৩২৫. ৩২৬. ৩৮০. ৩৫৪. ৪২৭. ৫০৬ ধারায় একটি মামলা দায়ের করেন। এরিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কোন আসামীকে আটক করতে পারেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত