নায়েবে আমীর অধ্যক্ষ  মাও. আব্দুল আউয়াল এর আহবান

সকল শিক্ষা প্রতিষ্ঠানকে সন্ত্রাসমুক্ত করুন

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:১৪ পিএম, শুক্রবার, ২ ফেব্রুয়ারী ২০১৮ | ৮৫৩

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর অধ্যক্ষ মাও. আব্দুল আউয়াল বলেছেন, ইসলাম যেমন শান্তির ধর্ম। বাংলাদেশের মানুষও শান্তি প্রিয়। দেশের মানুষ হত্যা, খুন, রাহাজানি ও সন্ত্রাস পছন্দ করে না। কিন্তু দেশ এখন সন্ত্রাসের দেশে পরিনত হয়েছে। সরকার বাহাদুরের প্রতি আহবান দেশ থেকে সন্ত্রাস দূর করতে হলে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানকে সন্ত্রাস মুক্ত করুন। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, বাগেরহাট জেলা শাখার বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


শুক্রবার বিকেলে শহরের খারদ্বার মাদ্রাসায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল এম. হাছিবুল ইসলাম।


বিশেষ অতিথি ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ, বাগেরহাট জেলা শাখার সেক্রেটারী প্রভাষক মোঃ মাহমুদুল হাসান, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল আজিজ, ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাও. আব্দুল কাইয়ুম, ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি মোঃ রমিজ উদ্দিন।


ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, বাগেরহাট জেলা সভাপতি মোঃ আল আমিনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, ছাত্র নেতা মোহাম্মাদ আলী, মাহবুবুর রহমান, মোঃ সামিউল ইসলাম, মোঃ আরাফাত হোসেন প্রমুখ।


সম্মেলন শেষে ২০১৮ সালের বাগেরহাট জেলা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ছাত্রনেতা এসএম আবু বক্কর সিদ্দিককে সভাপতি, এইচএম ইসমাইল হোসেন কে সহসভাপতি এবং মোঃ মাহবুবুর রহমানকে সাধারণ স¤পাদক করে জেলা কমিটি ঘোষনা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত