মোংলায় শেখ রাসেল অক্সিজেন ব্যাংকে ৪ টি অক্সিজেন কনসেনট্রেটর সংযোজন

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৪:৪৯ পিএম, শুক্রবার, ২ জুলাই ২০২১ | ৪৬৫

শেখ রাসেল অক্সিজেন ব্যাংক মোংলায় ০৪ টি অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করলেন আমেরিকা প্রবাসী মোংলার সন্তান মোঃ জাহাঙ্গীর গাজী। দুঃসময়ে মোংলার মানুষের অক্সিজেনের চাহিদা মেটাতে পাশে এসে দাড়ানোর জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন শেখ রাসেল অক্সিজেন ব্যাংকের প্রতিষ্ঠাতা শেখ মোঃ কামরুজ্জামান জসিম ।
তিনি আরো বলেন , "এই অক্সিজেন সংকটে আসুন সবাই মানবিকতার হাত বাড়াই। সেবা পেতে ফোন করুন ০১৭১০-২৬০৫৬৫ এই নাম্বারে । কনসেনট্রেটর প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, সহকারী কমিশনার ভূমি নয়ন কুমার রাজবংশী, মোংলা থানা অফিসার্স ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী, উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জিবীতেষ বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন ও শেখ রাসেল অক্সিজেন ব্যাংকের সদস্যরা ও প্রেস ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিক বৃন্দরা ।
এসময় মোঃ জাহাঙ্গীর গাজী আমেরিকা থাকায় তার পিতা মোঃ আবু বকর সিদ্দীক গাজী ও ছোট ভাই মোঃ আলমগীর গাজী কনসেনট্রটর ০৪ টি শেখ রাসেল অক্সিজেন ব্যাংক মোংলার প্রতিষ্ঠাতা ও মোংলা পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক শেখ মোঃ কামরুজ্জামান এর কাছে হস্তান্তর করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত