রামপালে বিএনপি নেতা ফরিদুলের খাদ্য সহায়তা প্রদান অব্যাহত

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৬:১৯ পিএম, সোমবার, ১৯ জুলাই ২০২১ | ৫৩০

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় রামপালে করোনা মহামারির প্রাদুর্ভাবে দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রয়েছে। বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলামের পক্ষ থেকে খাদ্য এ খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।
সোমবার বিকালে প্রাণী সম্পদ হাসপাতালের সামনে উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে বিএনপি নেতা ফরিদুলের পক্ষে খাদ্য সহায়তা প্রদান করেন, উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম, উপজেলা বিএনপি নেতা মো. ফিরোজ কবির, বাগেরহাট জেলা যুবদলের সদস্য আলমগীর কবির বাচ্চু, বাগেরহাট সেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী অজিয়ার রহমান, শাহজালাল গাজী, ওহিদুজ্জামান সাবু প্রমুখ।
এ ব্যাপারে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম বলেন, করোনা মহামারি প্রাদুর্ভাবের শুরু থেকেই আমি রামপাল-মোংলার মানুষের পাশে থেকে সাধ্যানুযায়ী সহযোগিতা করার চেষ্টা করছি। বিশেষ করে করোনায় আক্রান্ত রোগীদের খোঁজ-খবর, তাদের সহায়তা ও কর্মহীন দুস্তদের পাশে থেকে সহযোগিতা অব্যাহত রেখেছি। তিনি আরও বলেন, আমরা একটি সংকটকাল অতিক্রম করছি। এ সময় বিত্তবানদের সাধ্যানুযায়ী এগিয়ে আসা খুবই প্রয়োজন, স্বাস্থ্য বিধি মেনে করোনা মহামারি রোধে সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত