চিতলমারীতে বিদ্যুতের আগুনে দগ্ধ নির্মাণ শ্রমিকের মৃত্যু

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১১:৩৯ পিএম, শুক্রবার, ২৩ জুলাই ২০২১ | ৫২৮

চিতলমারীতে বিদ্যুতের আগুনে দগ্ধ নির্মান শ্রমিক আব্দুর রহিম (২৬) মারা গেছেন। শুক্রবার (২৩ জুলাই) সকাল ৭ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। চিতলমারী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শেখ মুজিবর রহমান ও আব্দুর রহিমের ভাড়াবাড়ির মালিক মোঃ কচি মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। আব্দুর রহিম উপজেলার আড়ুয়াবর্নী গ্রামের শহীদ মিয়ার ছেলে।

শুক্রবার (২৩ জুলাই) রাতে মোঃ কচি মিয়া ও আব্দুর রহিমের সহকর্মিরা বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, গত শুক্রবার (১৬ জুলাই) সকাল সাড়ে ১১ টায় উপজেলা সদর বাজারে মো. আনোয়ার হোসেন গাজীর নির্মানাধীন দ্বিতল ভবনের ছাদ ঢালাইয়ের কাজ চলছিল। কাজের মধ্যে আব্দুর রহিম দাড়িয়ে পড়ে। এ সময় তাঁর পিঠের ওপর দিয়ে প্রবাহিত ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তারের সঙ্গে ঘাড়ে স্পর্শ লাগে। এতে বিকট শব্দে বিদ্যুতের স্পার্কের আগুন আব্দুর রহিমের গায়ের ওপর পড়ে এবং পরনের কাপড়ে আগুন লেগে যায়। এতে তিনি দগ্ধ হন।


স্থানীয়রা তাঁকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আট দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার (২৩ জুলাই) সকাল ৮ টায় তাঁর মৃত্যু হয়। মৃত আব্দুর রহিমের সিয়াম নামের দেড় বছরের একটি ছেলে রয়েছে।


বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতি চিতলমারী জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) শেখ আব্দুর রহমান বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, আব্দুর রহিমের দগ্ধ হওয়ার বিষয়টি আমরা জানি। মৃত্যুর বিষয়টি নিশ্চিত নই। আমরা এ ঘটনার খোঁজ নিব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত