মোরেলগঞ্জে যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ

আপডেট : ১১:৪৩ পিএম, বুধবার, ৭ ফেব্রুয়ারী ২০১৮ | ৬৩১

দেশ জুড়ে বিএনপি ও জামায়াতের সন্ত্রাসী কর্মকান্ডর প্রতিবাদে মোরেলগঞ্জে বুধবার সন্ধ্যায় পৌর যুবলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।


বিক্ষোভ মিছিল মোরেলগঞ্জ পৌর সদরের প্রধান প্রদান সড়ক প্রদক্ষিণ করে বাজারে অনুষ্ঠিত পথসভায় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি চেয়ারম্যান শফিকুর রহমান লাল, চেয়ারম্যান এইচএম মাহামুদ আলী, উপজেলা যুবলীগ আহবায়ক মোজাম্মেল হক মোজাম, যুগ্ম আহবায়ক এ্যাড তাজিনুর রহমান পলাশ, পৌর যুবলীগ আহবায়ক আসাদুজ্জামান বিপু,যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম আরিফ, স্বেচ্ছাসেবকলীগ উপজেলা আহবায়ক ইলিয়াস হোসেন দুলাল, যুগ্ম আহবায়ক কেএম শহিদুল ইসলাম, কৃষকলীগ উপজেলা আহবায়ক আব্দুল হালিম জোমাদ্দার, যুগ্ম আহবায়ক স্বপন সাহা, পৌর স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক টিএম জাকির হোসেন, যুবলীগ নেতা শামীম তালুকদার , ফারুক হোসেন, রাজীব আহসান রাজু, উপজেলা শ্রমিকলীগ সভাপতি আলমগীর হোসেন বাদশা, পৌর শ্রমিকলীগ সাধারণ সম্পাদক আবুল কালাম খান, আমজাদ হোসেন ঘরাই সহ অন্যান্য নেতৃবৃন্দ।


বক্তরা বলেন, ৮ তারিখ কে কেন্দ্র করে বিএনপি-জামায়াতের কোন তৎপরতা কিংবা সন্ত্রাসী কর্মকান্ড বরদাস্ত করা হবে না। শেখ হাসিনার কর্মীরা সব সময় রাজপথে আছে এবং থাকবে। যেকোন অপশক্তিকে রুখতে তারা সব সময় মাঠে আছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত