ফকিরহাটের বেতাগায় ঠিকাদারের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি,মালামাল লুট

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৪৪ পিএম, রোববার, ৮ আগস্ট ২০২১ | ৪১৬

প্রতিকী ছবি

ফকিরহাটের বেতাগা এলাকায় গভীর রাতে একজন ঠিকাদারের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ঘটনাটি শুক্রবার দিবাগত গভীর রাতে ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভূক্তভোগী পরিবার ও স্থানীয়রা জানায়, ঘটনার রাতে বেতাগা ইউনিয়নের মহিষ প্রজনন ও উন্নয়ন খামার সংলগ্ন এলাকার বাসিন্দা মো: কামাল হোসেন নামের একজন ঠিকাদারের নবনির্মিত পাকা বাড়ির গ্রিল কেটে অস্ত্রধারী ডাকাত দল ঘরে প্রবেশ করে। এ সময় ঠিকাদার কামাল তার বৃদ্ধ পিতা, স্ত্রী ও শিশু সন্তানসহ সকলকে মারপিটসহ অস্ত্রের মুখে জিম্মি করে তাদেরকে রশি দিয়ে বেধেঁ একটি রুমে আটক করে রাখে। এরপর ডাকাত দল ঘরে থাকা নগদ ১ লক্ষ ৮০ হাজার টাকা ও স্বর্ণালংকার সহ গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে পালিয়ে যায়।


ভুক্তভোগী পরিবার আরও জানায়, ডাকাত দল আনুমানিক রাত ১টায় ঘরে প্রবেশ করে ডাকাতিকৃত মালামাল নেওয়ার পর তারা ফ্রিজে ও কিচেন রুমে থাকা খাবার খেতে থাকে। পরে ডাকাতদল মটর সাইকেল ও একটি প্রাইভেটকারে পালিয়ে যায়।

এ ব্যাপারে ফকিরহাট মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ মোঃ খাইরুল আনাম জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। ডাকাতির সাথে জড়িতদের আটকের জোর চেষ্টা অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত