মোল্লাহাট উপজেলা চেয়ারম্যানের সুস্থতা কামনায় প্রেসক্লাব মোল্লাহাটের দোয়া

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৫২ পিএম, শুক্রবার, ২০ আগস্ট ২০২১ | ৭১৬

মোল্লাহাট উপজেলা চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগ মোল্লাহাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও বাগেরহাট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহীনুল আলম ছানার আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানার আশু রোগমুক্তি কামনায় প্রেসক্লাব মোল্লাহাটের উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

একই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাগেরহাট ১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ও ২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় সহ শেখ পরিবারের সকলের কল্যাণ ও ১৫ আগস্ট জাতির পিতা শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।


শুক্রবার সকাল ১১টায় প্রেসক্লাব মোল্লাহাট কার্যালয়ে প্রেসক্লাব মোল্লাহাটের সিনিয়র সহ-সভাপতি শরীফ মাসুদুল করিমের সভাপতিত্বে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সহ-সভাপতি শেখ সোহেল রানা, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, প্রচার সম্পাদক মোঃ মনিরুজ্জামান মোল্লা, নির্বাহী সদস্য মোঃ জিন্নাত আলী শিকদার, মোঃ ইমলাক শেখ, এস এম মিজানুর রহমান, সদস্য মোস্তফা মীর, আরিফুল ইসলাম রিয়াজ, সাংবাদিক মোঃ মনির শিকদার ও পার্থ রায় প্রমূখ। দোয়া পরিচালনা করেন মোল্লাহাট উপজেলা মসজিদের ইমাম মানজুরুল হক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত