মোল্লাহাটে ৮ দলীয় হাডুডু খেলায় মধুপুর চ্যাম্পিয়ন

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৯:১০ পিএম, শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১ | ১৭১১

মোল্লাহাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ৮ দলীয় হাডুডু খেলায় মধুপুর হাডুডু দল চ্যাম্পিয়ন হয়েছে। শনিবার দুপুর (১২ থেকে সন্ধ্যা ৭ পর্যন্ত) গাওলা পানি পাড়া যুবসংঘের আয়োজনে গাওলা পানিপাড়া মাঠে খেলায় মধুপুর, লস্কারপুর, সরসপুর উজলপুর, আড়কান্দি, হাড়িখালী, জিড়েনতলা ও গাওলা হাডুডু দল অংশ গ্রহন করে। ফাইনাল খেলায় লস্কারপুর হাডুডু দলকে ২-১ গোলে মধুপুর হাডুডু দল পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।


এর পূর্বে মধুপুর হাডুডু দল জিড়েনতলা হাডুডু দলকে ২-০ গোলে এবং লস্কারপুর হাডুডু দল উজলপুর হাডুডু দলকে ২-১ গোলে পরাজিত করে ফাইনালে উত্তীর্ণ হয়।



খেলায় চ্যাম্পিয়ন হাডুডু দলকে একটি এড়ে গরু এবং রানার্সআপ দলকে ২৪ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার হিসেবে প্রদান করা হয় । খেলায় ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন জিড়েনতলা দলের শাহিন। খেলা পরিচালনা করেন আব্দুল করিম।



গাওলা পানিপাড়া যুবসংঘের সভাপতি মিন্টু মোল্লার সভাপতিত্বে হাডুডু খেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও গাওলা ইউপি চেয়ারম্যান শেখ রেজাউল কবির।


এছাড়া উপস্থিত ছিলেন গাওলা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি লাভলু শেখ, সাধারণ সম্পাদক মিল্টন বিশ্বাস। খেলার সার্বিক সহযোগিতা করেন সরদার আতাউর রহমান, জাহিদ মোল্লা ও আবু মোল্লা প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত