বিভিন্ন পথসভায় জেলা উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ

মোরেলগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ

আপডেট : ০৯:১১ পিএম, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১ | ৬৭৫

মোরেলগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে উপজেলার রামচন্দ্রপুর, হোগলাপাশা ও বনগ্রাম ইউনিয়নে একইদিনে শুক্রবার বিকেল থেকে রাত ১১ টা অবধি অনুষ্ঠিত পৃথক তিনটি পথসভা অনুষ্ঠিত হয়েছে ।

প্রতি ইউনিয়নের নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী ও সুষ্ঠু শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিতব্য নির্বাচনে সকলের অংশগ্রহন নিশ্চিত করতে জেলা ও উপজেলা পর্যায়ের নেতারা এসব পথসভা করছেন। বিকেলে রামচন্দ্রপুর ইউনিয়ন সহ তিন ইউনিয়নে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাগেরহাট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাদেরকে নৌকা প্রতীক দিয়েছেন তাদের কে ভোট দিয়ে এলাকার উন্নয়নের জন্য জয়যুক্ত করতে হবে। পাশাপাশি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। যারা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রয়েছেন তাদেরকে ইতোমধ্যে দল থেকে বহিষ্কার করা হয়েছে। যারা নৌকার বিরোধীতা করবে তাদেরকে চিহ্নিত করতে হবে।

পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, জেলা পরিষদের সদস্য আফরোজা আকতার লিনা, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এ্যাড. তাজিনুর রহমান পলাশ, উপজেলা ছাত্রলীগ সম্পাদক নূরুন্নবী পরাগ সহ জেলা উপজেলার নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত