ফকিরহাটে ইউপি নির্বাচনে ৭টিতে নৌকার জয়

পি কে অলোক,ফকিরহাট

আপডেট : ০৯:৪৯ পিএম, মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১ | ৫৮২

ফকিরহাট উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭টিতে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী নৌকা প্রতিকের জয় হয়েছে। উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে প্রথম ধাপে ৭টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ৭টি ইউনিয়নে নৌকা প্রতিক নিয়ে যারা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন তারা হলেন, ১নং বেতাগা ইউনিয়ন থেকে মো: ইউনুস আলী শেখ, (বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত), ২নং লখপুর ইউনিয়ন থেকে এম ডি সেলিম রেজা, ৩নং পিলজংগ ইউনিয়ন থেকে মোঃ জাহিদুল ইসলাম মোড়ল (বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত), ৪নং ফকিরহাট সদর ইউনিয়ন থেকে শিরিনা আক্তার (বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত), ৫নং বাহিরদিয়া-মানসা ইউনিয়ন থেকে মো: রেজাউল করিম ফকির, ৬নং নলধা-মৌভোগ ইউনিয়ন থেকে সরদার আমিনুর রশিদ মুক্তি (বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত) এবং ৮নং শুভদিয়া ইউনিয়ন থেকে শেখ ফারুকুল ইসলাম ওমর। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: মাসুম বিল্লাহ।


ফকিরহাটে নির্বাচন সুষ্ঠ, সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে। তবে শুভদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এম এ আওয়াল (আনারস) বেলা ১১টার দিকে ভোট বর্জন করেন বলে তিনি জানান।

নির্বাচনে কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরামহীন ভাবে উৎসব মূখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। তবে পুরুষের পাশাপাশি নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। তবে অনেক কেন্দ্রে বৃষ্টি ও কাঁদার মধ্যে দীর্ঘ সময় লাইনে দাড়িয়ে তাদের মনোনিত প্রার্থীকে ভোট প্রদান করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত