ফকিরহাটের লখপুর ইউনিয়নে সংরক্ষিত মহিলা মেম্বর হলেন যারা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৩১ পিএম, বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ | ৫০০

ফকিরহাটের লখপুর ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসন ৩টিতে মহিলা মেম্বর নির্বাচিত হলেন যারা। নারীর ক্ষমতায়ন, বাল্য বিবাহ প্রতিরোধ ও সমাজ উন্নয়নে তারা স্বঃ স্বঃ পদে থেকে অগ্রনী ভুমিকা পালন করার দৃঢ়প্রত্যয় ব্যাক্ত করেছেন তারা।

জানা গেছে, উপজেলার লখপুর ইউনিয়নে সদ্য অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে সংরক্ষিত আসনে মহিলা মেম্বর নির্বাচিত হয়েছেন, তাসলিমা বেগম লতা। তিনি হেলিকাপ্টার প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করেছিলেন। তিনি পেয়েছেন ১৬৩১ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আনোয়ারা বেগম বক প্রতীক পেয়েছেন, ১২৯১ ভোট। তাসলিমা বেগম লতা এইবার মিলে মোট ৪র্থ বারের মত মহিলা মেম্বর নির্বাচিত হলেন। যা উপজেলা অন্যান্য কোন ইউনিয়নে ৪র্থ বারের মত নিবার্চিত হয়নি। তিনিই উপজেলার শ্রেষ্ট।


১, ২ ও ৩নং ওয়ার্ডে মহিলা মেম্বর নির্বাচিত হলেন, খুকুমনি। তিনি কলম প্রতীক নিয়ে মোট ২১০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হাফিজা বেগম বক প্রতীক পেয়েছেন ৮০৫ ভোট। তিনি এই নিয়ে ২য় বারের মত মহিলা মেম্বর নির্বাচিত হলেন।

এছাড়া ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে মহিলা মেম্বর নির্বাচিত হয়েছেন, কলম প্রতীক নিয়ে মাহাম্মুদা বেগম। তিনি মোট ভোট পেয়েছেন, ১২৮১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জয়নাব বেগম হেলিকাপ্টার প্রতীক পেয়েছেন প্রায় ৬শত ভোট। নির্বাচিত মহিলা মেম্বররা বলেছেন, তারা নারীর ক্ষমতায়ন, বাল্য বিবাহ প্রতিরোধ ও সমাজ উন্নয়নে স্বঃ স্বঃ পদে থেকে অগ্রনী ভুমিকা পালন করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত