মোল্লাহাটে জনতার হাতে আটক দুই মোবাইল ছিনতাইকারী

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১২:০৮ পিএম, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১ | ৫২৪

মোল্লাহাটের দারিয়ালা বাজার থেকে মোবাইল ছিনতাইকারী দুই যুবককে আটক করেছে এলাকাবাসী। শনিবার রাত ৭ টার দিকে মোবাইল ছিনতাই করে মটর সাইকেলে পালানোর সময় এলাকাবাসী তাঁদের আটক করেন। ছিনতাইকারী দুই যুবক হলেন, উপজেলার সারুলিয়া গ্রামের ইলিয়াছ শেখের ছেলে ইমরান শেখ(২৫) এবং একই এলাকার জিয়া শেখের ছেলে জোবায়ের শেখ(২২)। ছিনতাইকারী দুই যুবককে দারিয়ালা বাজারের একটি দোকান থেকে ছিনতাইকৃত মোবাইলসহ পুলিশ তাঁদের উদ্বার করে মোল্লাহাট থানায় হস্তান্তর করেছে।

ছিনতাই হওয়া মোবাইলের মালিক মোঃ মনির শেখ জানান, প্রতিদিনের মত আমি দারিয়ালা পূর্বপাড়া উঁচু ব্রিজের উপর বসে মোবাইল ব্যবহার করছিলাম। হঠাৎ অপরিচিত দুইজন লোক আমার কাছে মটর সাইকেল থামিয়ে বলেন ভাই আমাদের মোবাইলে টাকা নেই আপনার মোবাইল ফোনটা ওকটু দেন কথা বলবো। কথা বলার এক পর্যায়ে মটরসাইকেল চালিয়ে মোবাইল নিয়ে পালোনোর চেষ্টা করেন। তখন আমি তাঁদের পেছেন পেছন দৌড়াই। পরে আমার ভাই বন্ধুরা দারিয়ালা বাজারে ফোন করলে সেখানকার এলাকাবাসী একটি হাঙ্ক মটর সাইকেল যার নাম্বার- খুলনা (মেট্রো-ল-১২-০৮৭০) সহ ছিনতাইকারী দুই যুবক ইমরান শেখ ও জোবায়ের শেখকে আটক করেন। পরে মোল্লাহাট থানা পুলিশ ঘটনা স্থল থেকে তাঁদের কাছ থেকে মোবাইল জব্দ করেন এবং তাঁদেরকে থানায় নিয়ে যান।

মোল্লাহাট থানা পুলিশের এস,আই আহাদ বলেন, উপজেলার দারিয়ালা বাজারের একটি দোকান থেকে ছিনতাইকারী দুই যুবককে ছিনতাই হওয়া মোবাইলসহ উদ্ধার করে থানায় হস্তান্তর করেছি। ঘটনা তদন্ত সাপেক্ষে তাঁদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত