বিশ্ব ভালোবাসা দিবসে

শেখ হাসিনার ভালবাসার বার্তা নিয়ে নৌকার পক্ষে আওয়ামীলীগ নেতা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৪৩ পিএম, বুধবার, ১৪ ফেব্রুয়ারী ২০১৮ | ১২১৩

মোরেলগঞ্জে বিশ্ব ভালোবাসা দিবসে জননেত্রী শেখ হাসিনার ভালবাসার বার্তা নিয়ে নৌকার পক্ষে প্রচারাভিযান চালাতে মাঠে নেমেছেন আওয়ামী লীগ নেতা এম.আর জামিল হোসাইন। এক বর্ণাঢ্য গাড়ি বহরে নৌকা সাজিয়ে ঘুরে বেড়াচ্ছেন হাট-বাজার ও জন গুরুত্বপূর্ণ স্থানসমূহ। বুধবার বেলা ১০টায় বঙ্গবন্ধু যুব সেন্টারের প্রতিষ্ঠাতা জামিল হোসাইন মোরেলগঞ্জের পল্লীমঙ্গল বাজার থেকে প্রচার শুরু করেন।

মোরেলগঞ্জ-শরণখোলা আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী, মাস-বাংলা গ্রুপ অফ কোম্পানির এমডি, মালয়েশীয়া আ.লীগের সাবেক সভাপতি জামিল হোসাইন মোরেলগঞ্জ সদর, সোলমবাড়িয়া, কালিকাবাড়ি, আমতলা, পোলেরহাট, কামলা বাজার, বড়শিবাওয়া, বৌলপুর বাজার, বনগ্রাম, মহিষপুরা, দৈবজ্ঞহাটি, তেলিগাতি এলাকায় বর্ণাঢ্য এই গাড়িবহর নিয়ে সর্বসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। গাড়িবহর থেকে বঙ্গবন্ধু হত্যার বিচার, পদ্মা সেতু নির্মাণসহ আওয়ামী লীগ সরকারের ৩৮টি স্মরনীয় ও উন্নয়ন মূলক কাজের ফিরিস্তি সম্বলিত লিফলেট বিতরণ করা হয়। দুপুরে র‌্যালী শেষে রামচন্দ্রপুর ইউনিয়নের কচুবুনিয়া গ্রামে বর্তমান সংসদ সদস্য জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব ডা. মোজাম্মেল হোসেনের পিতা মাতার কবর জিয়ারত করেন।


এ সময় দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘শেখ হাসিনা থাকলে দেশে উন্নয়ন থাকবে। দুর্বৃত্তায়ন হবেনা। নৈরাজ্য দেখা দিবেনা। অর্থনৈতিক সংকট সৃষ্টি হবেনা। তাই আসছে জাতীয় সংসদ নির্বাচনে সকলে জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দিবেন। ভালোবাসা দিবসে আমি ফেসবুক, মোবাইল বর্জন করে আপনাদের কাছে এসেছি নৌকার কথা স্মরণ করিয়ে দিতে’। কেন নৌকায় ভোট দিবেন, দেশের উন্নয়ন অর্থনৈতিক প্রবৃদ্ধি একমাত্রই শেখ হাসিনা সরকারের দ্বারা সম্ভব।


আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য পলাশ বাছাড়, যুব সেন্টার কেন্দ্রীয় সহ-সভাপতি মো. বাদশা মীর সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এ সময় তার সাথে ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত