মোরেলগঞ্জে ৭২টি পূজামন্ডপে সরকারি অনুদান দিলেন এমপি

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ১০:০৪ পিএম, শনিবার, ৯ অক্টোবর ২০২১ | ৫২৭

মোরেলগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে ৭২টি পূজা মন্ডপে সরকারি ও ব্যক্তিগত পক্ষ থেকে অনুদান প্রদান করলেন স্থানীয় সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন।

এ উপলক্ষে শনিবার দুপুরে মুক্তিযোদ্ধা সংসদ ভবন মিলনায়তনে বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, থানা অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, খুলনা সিটি কর্পোরেশনের (অব.) নির্বাহী কর্মকর্তা রনজিৎ ঘরাই, অধ্যক্ষ নিহার রঞ্জন হালদার, পল্লীবিদ্যুৎ কর্মকর্তা এডিএম মিজানুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এ্যাড. তাজিনুর রহমান পলাশ, সদর ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান মো. হুমায়ুন কবির মোল্লা, দৈবজ্ঞহাটী ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান শামছুর রহমান মল্লিক প্রমুখ।

অনুষ্ঠানে ৭২টি পুজা মন্ডপের সভাপতি ও সম্পাদকের হাতে সরকারিভাবে বরাদ্দকৃত ৫শ’ কেজি চালের ডিও লেটার এবং এমপির ব্যক্তিগত তহবিল থেকে ৭২টি মন্ডপে প্রায় দেড় লক্ষ টাকা নগদ অনুদান ও করোনা সুরক্ষা সামগ্রী প্রদান করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত