ছাত্রলীগ কেন্দ্রীয় সাবেক সভাপতি

মোরেলগঞ্জে সোহাগের গণসংযোগ

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ

আপডেট : ০৯:৩৫ পিএম, শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৮ | ৭৮৫৫

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে মোরেলগঞ্জে ব্যাপক গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় করেছেন।


তিনি নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী বাজারে শনিবার বিকেলে এ গণসংযোগ করেন। এসময় তিনি বাজারের বিভিন্ন ব্যবসায়ী সহ সর্বস্তরের লোকজনের সাথে শুভেচ্ছা বিনিময় ও কথা বলেন। তিনি বলেন,আগামী সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকের বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীকে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি আরো বলেন, দক্ষিণাঞ্চলের মানুষের প্রানের দাবি পদœা সেতুর কাজ দ্রুত সম্পন্ন হচ্ছে। পদ্মা সেতু উম্মুক্ত হলে দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্যের অভাবনীয় পরিবর্তন হবে।

গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান, উপজেলা ছাত্রলীগ সাবেক সম্পাদক খান হাসিবুর রহমান, যুবলীগ নেতা রাসেল হাওলাদার, শেখ সুজন, উপজেলা ছাত্রলীগ সভাপতি ওবায়দুর ইসলাম টিটু, পৌর ছাত্রলীগ সভাপতি মনির হোসেন রাজ্জাক, ছাত্রলীগ এসএম কলেজ শাখার সভাপতি বায়জিদ শিকদার, সাধারণ সম্পাদক নেয়ামুল ইসলাম নাইম , বলইবুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত