চুলকাটিতে সহিংস উগ্রবাদ নিরসনে হাঙ্গার প্রজেক্টের স্কুল ক্যাম্পেইন

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ০৯:৩০ পিএম, শনিবার, ৬ নভেম্বর ২০২১ | ৫০৬

বাগেরহাট সদর উপজেলার চুলকাটি বাজারে কিশোর-কিশোরী ও শতাধিক শিক্ষার্থীদের নিয়ে সহিংস উগ্রবাদ নিরসন তৃনমূল প্রচার প্রচারনা বিষয়ক স্কুল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। বেসরকারী সামাজিক উন্নয়ন সংস্থা দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর আয়োজনে শনিবার বিকালে চুলকাটি সাকসেস কোচিং সেন্টার চত্তরে জনসচেতনতা মুলক এ ক্যাম্পেইনটি অনুষ্ঠিত হয়।

বাগেরহাট জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক সভাপতি শিক্ষাবিদ হৃষিকেশ দাশ এর সভাপতিত্বে ও দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর উপজেলা সমন্বয়কারী মোঃ হাফিজুর রহমান এর সঞ্চালনায় আলোচনা করেন, জেলা সহিংস উগ্রপন্থা নিরসন কমিটির (পিভিই) সাধারন সম্পাদক এ্যাডঃ শেখ সেলিম আজাদ।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক শক্তি নারায়ন দাশ, চুলকাটি প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক পি কে অলোক, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ আনিছুর রহমান, ইউনিয়ন সমন্বকারী যথাক্রমে তাসলিমা বেগম, মোঃ ফয়সাল আহম্মেদ, ফারহানা ইয়াসমিন, প্রনোতোষ দাশ, নিভাস আচার্য, ইউপি সদস্য বিপুল আচ্যার্য বিক, বর্ণিক সমিতির নেতা মোঃ মনিরুজ্জামান, আ,লীগ নেতা চিন্ময় দেবনাথ, মোঃ সাইদুর রহমান, প্রেসক্লাবের কোষাধক্ষ্য অমিত কর বিলাস, তথ্য বিষয়ক সম্পাদক মোঃ আসাদুজ্জামান শেখ।

সভায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার উপর বিস্তারিত আলোকপাত করে আলোচনা হয় এবং উগ্রবাদ নিরসনে শিক্ষাথীরা শপথ গ্রহন করে। শেষে দি হাঙ্গার প্রজেক্টের বিভিন্ন ইউনিয়নের তরুন সদস্যদের অংশ গ্রহনে সমাজিক ও আন্তধর্মীয় সম্প্রীতির উপর একটি নাটিকা উপস্থাপিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত