চিতলমারীতে মাদক ব্যবসায়ী গ্রেফতার, গাঁজা উদ্ধার

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১২:০৫ এএম, বৃহস্পতিবার, ১৮ নভেম্বর ২০২১ | ৬৪৯

চিতলমারী থানা পুলিশ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী মো. দুখু মিয়া মোল্লাকে (৪২) গ্রেফতার করেছে। বুধবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলার বড়বাড়িয়া গ্রামের কাটাগাংকুল এলাকা থেকে তাঁকে আটক করা হয়। এ সময় তাঁর কাছ থেকে এককেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত দুখু মিয়া ওই এলাকার আজিম মোল্লার ছেলে। তাঁর বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। দুখুকে গ্রেফতার করায় ওই এলাকার সর্বস্তরের মানুষ পুলিশকে ধন্যবাদ জানিয়েছে।


চিতলমারী থানার পরিদর্শক (ওসি) এএইচএম কামরুজ্জামান খান বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বড়বাড়িয়া পুলিশ ফাঁড়ির সহকারি পরিদর্শক (এসআই) মুন্সি আনিচুর রহমানের নেতৃত্বে এক দল পুলিশ ছদ্মবেশে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী মো. দুখু মিয়া মোল্লাকে গ্রেফতার করেছে।

এ সময় তাঁর কাছ থেকে এককেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত দুখু মিয়ার বিরুদ্ধে থানায় ৮টি মামলা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে সহকারি পরিদর্শক (এসআই) মুন্সি আনিচুর রহমান বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় আরও একটি মামলা দায়ের করেছেন। (মামলা নং-০৭)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত