ফকিরহাটে ধান মাড়াই মেশিনের উল্টে যুবকের মৃত্যু

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:১৬ পিএম, শুক্রবার, ১৯ নভেম্বর ২০২১ | ৪৪২

প্রতিকী ছবি

ফকিরহাটে ধান মাড়াই মেশিন (ট্রলির পিছনে ধান ভাঙ্গানোর কল) উল্টেখাদে পড়ে আলী হোসেন (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) দুপুরে ফকিরহাট বাজার থেকে বাগেরহাট সদর উপজেলার খলশী যাওয়ার পথে আট্টাকী হেলিপ্যাড এলাকায় একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে রাস্তার খাদে পড়ে যায় ধান মাড়াই মেশিনটি খাদে পড়ে যায়। এতে মেশিনের নিচে চাপা পড়ে আলী হোসেন ঘটনাস্থলেই মারা যায়। তার সাথে থাকা রাজু শেখ (২০) নামের এক যুবক আহত হন।


নিহত আলী হোসেন বাগেরহাট জেলা বাগেরহাট সদর উপজেলার খলশী গ্রামের আঃ জলিলের ছেলে।


স্থানীয়রা জানান, ফকিরহাট বাজার থেকে ধান মাড়াইয়ের মেশিনের কাজ করিয়ে আমরা বাড়ির দিকে ফিরছিলাম। পথিমধ্যে আট্টাকী এলাকায় পৌছা বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে সাইড দিতে গেলে আমাদের মেশিনটি রাস্তার খাদে পরে যায়। আলী হোসেন মেশিনের নিচে চাপা পরে। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় আলী হোসেনকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।


ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, ধান মাড়াই মেশিন উল্টে এক যুবকের মৃত্যু হওয়ার খবর পেয়েছি। কোন আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই হাসপাতাল থেকে আালী হোসেনের মরদেহ নিয়েছেন পরিবারের সদস্যরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত