একই দামে বেশি ইন্টারনেট দিচ্ছে গ্রামীণফোন

আপডেট : ১০:৫৯ পিএম, মঙ্গলবার, ২৩ নভেম্বর ২০২১ | ৯৫০

ইন্টারনেটের মাধ্যমে দেশজুড়ে মানুষের সম্ভাবনা উন্মোচনে গ্রাহকদের জন্য একই দামে আরও বেশি ইন্টারনেট ব্যবহারের নতুন অফার নিয়ে এসেছে ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন । নতুন এ অফারের ফলে এখন গ্রাহকরা ১১৮ টাকা রিচার্জে ১ জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন ৩০ দিন মেয়াদে; তেমনি ৩৯৮ টাকা রিচার্জে ১৫ জিবি ইন্টারনেট ৩০ দিনের মেয়াদে, ৩৯৮ টাকা রিচার্জে ৩০ জিবি ইন্টারনেট ৩০ দিনের মেয়াদে (নির্দিষ্ট চ্যানেলে), ৪০৯ টাকা রিচার্জে ৩০ জিবি ইন্টারনেট ৩০ দিনের মেয়াদে এবং ৪৯৯ টাকা রিচার্জে ৪৫ জিবি ইন্টারনেট ৩০ দিনের মেয়াদে উপভোগ করতে পারবেন ।

'গ্রামীণফোন নিয়ে এলো একই দামে আরও বেশি জিবি' এই প্রতিপাদ্য নিয়ে গ্রামীণফোন কর্তৃপক্ষ খুলনা নগরীতে জাকজঁমকর্পূণ এক বশিাল র‌্যালি আয়োজন করে । এখন থেকে গ্রামীণফোন গ্রাহকরা নির্দিষ্ট কিছু প্যাকেজ অল্প খরচে আগের থেকে অনেক বেশি ইন্টারনটে সুবধিা উপভোগ করতে পারবনে । কেক কাটা ও বেলুন উড়ানোর মধ্য দিয়ে র‌্যালি‌ শেষ হয় ।শহররে গন্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের খুলনা র্সাকেল বিজনের হেড এ. এস.এম. হেদায়েতুল হক, ইন্টারনেট বিজনেস হেড মোহাম্মদ রেজওয়ান চৌধুরী, খুলনা র্সাকেল মার্কেটিং হেড মোহাম্মদ গোলাম শরীফ উদ্দিন, রিজওনাল হেড এ. এম. এম. সালাহউদ্দিন ।

অনুষ্ঠানে গ্রামীণফোনের খুলনা বিজনেস হেড এ. এস.এম. হেদায়েতুল হক বলেন, “ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি র্পাটনার হিসাবে আমরা দেশের ডিজিটাল যাত্রার অগ্রগতিতে নিরলস কাজ করে যাচ্ছি । এরই ধারাবাহিকতায়, দেশজুড়ে গ্রাহকদের ইন্টারনেট ব্যবহারকে উৎসাহিত করতে গ্রামীণফোন নতুন এসব অফার নিয়ে এসেছে। আমাদের বিশ্বাস, গ্রাহকরা এসব অফারের মাধ্যমে ইন্টারনেট ব্যবহার করে নিজেদের সম্ভাবনা উন্মোচনে সামনের দিকে এগিয়ে যাবেন ।”

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত