মোল্লাহাটে যুবককে কুপিয়ে টাকা ও মোবাইল ছিনতাইয়ের অভিযোগ

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০১:২১ এএম, রোববার, ৫ ডিসেম্বর ২০২১ | ৫২৬

মোল্লাহাটে ইমন মুন্সী নামে এক যুবককে কুপিয়ে জখম করে নগদ ৫০ হাজার টাকা ও দামি মোবাইল ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কামার গ্রামে শুক্রবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। এঘটনায় ওই রাতেই আহত যুবককে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ইমন মুন্সী (২১) এ উপজেলার কাঠাদুরা গ্রামের মৃত সৌদ মুন্সীর ছেলে।


হাসপাতালে চিকিৎসাধীন ইমন মুন্সী জানায়, শুক্রবার রাতে গোপালগঞ্জ থেকে বাড়ি ফেরার পথে কামার গ্রামে পৌঁছলে কয়েক জনে গতিরোধ করে প্রথমে মোবাইল ছিনিয়ে নেয়। এরপর কাছে থাকা নগদ পঞ্চাশ হাজার টাকা সহ ব্যাগ ছিনিয়ে নেয়। এসময় টাকা ও মোবাইল রক্ষার চেষ্টা করায় ছুরিকাঘাত ও এলোপাথাড়ি মারপিট করে ইমনকে। পরে আশপাশের লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।



ভুক্তভোগী ইমনের মা মনোয়ারা বেগম হাসপাতালে চিকিৎসাধীন ছেলের বেডে বসে কান্না জড়িত কন্ঠে বলেন, আমার ছেলেকে যারা জখম করেছে এবং টাকা ও মোবাইল ছিনতাই করেছে তাদের শাস্তি চাই।



মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ সোমেন দাস জানান, ছিনতাই অভিযোগে ৩ জনকে সন্দেহ মূলক আটক করা হয়েছে। তবে, উভয় পক্ষ মিমাংসার জন্য আসছে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত