সভাপতি আমন্ত্রিত প্রধান ও বিশেষ অতিথি ছাড়াই এসবিএসি ব্যাংকের নতুন শাখার উদ্বোধন

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৬:২৯ পিএম, সোমবার, ১৩ ডিসেম্বর ২০২১ | ৫৫৬

এসবিএসি ব্যাংকের (সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক) এর মোংলা উপশাখার উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে মোংলা পৌর শহরের শেখ আঃ হাই সড়কের পৌর মার্কেটের দ্বিতীয় তলায় ব্যাংকটির নতুন এ শাখার উদ্বোধন করেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি হিসেবে ব্যানারে লেখা থাকা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ্ উদ্দীন আহমেদ উপস্থিত থাকার কথা থাকলেও রহস্য জনক কারনে সেখানে উপস্থিত হয়নি। যার ফলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান।


এসময় আরো উপস্থিত ছিলেন, এসবিএসি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম শামসুল আরেফিন ও মোংলা উপশাখার প্রধান কাজী তুহিন মাহমুদসহ অন্যান্য কর্মকর্তারা। উদ্বোধনী এ অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ীসহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এসবিএসি ব্যাংকের ১০৪তম শাখা হিসেবে সোমবার উদ্বোধন করা হলো মোংলা উপশাখা। মোংলায় এ ব্যাংকের নতুন উপশাখা উদ্বোধনে আমন্ত্রিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা উপস্থিত হননি। যার ফলে উপস্থিত মতে তড়িঘড়ি করে পৌর মেয়রকে প্রধান অতিথি করে এ শাখাটির উদ্বোধন করেন ব্যাকের অন্যান্য কর্মকর্তারা। পূর্ব থেকেই আমন্ত্রিত অতিথিদের নাম উদ্বোধনী ডিজিটাল ব্যানারে দেয়া থাকলেও তারা না আসায় নতুন অতিথির নামের ব্যানার পরিবর্তন ছাড়াই পুরানো সেই ব্যানারেই নতুন প্রধান অতিথি দিয়ে উদ্বোধনের ঘটনায় স্থানীয়দের মাঝে নানা প্রশ্ন ও প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। বিষয়টি নিয়ে উপস্থিত মানুষের মাঝে ও স্থানীয় বিভিন্ন মহলে নানা ধরণের গুঞ্জন চলছে। এছাড়া এই উপ-শাখার উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি হিসেবে ব্যানারে থাকা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ্ উদ্দীন আহমেদও উপস্থিত হননি।

এ বিষয়ে এসবিএসি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম শামসুল আরেফিন বলেন, যাদেরকে প্রধান অতিথি ও বিশেষ অতিথি আমন্ত্রন করা হয়েছিলো তারা আসেননি। ফলে পরবর্তীতে পৌর মেয়রকে প্রধান অতিথি করে উদ্বোধন করা হয়েছে। আমরা বুঝতে পারিনি আমন্ত্রিত অতিথিরা সময় মতন উপস্থিত হবেন না। আগে থেকে জানতে পারলে পৌর মেয়রকেই প্রধান অতিথি হিসেবে আমাদের ব্যানারে লিপিবদ্ধ করতে পারতাম। আমরা বুঝতে পারিনি পৌর মেয়র এখানে (পৌর এলাকায়) এতো জনপ্রিয়তা আর অন্য কোন ব্যাস্ততার কারণেই কয়েকজন আমন্ত্রিতরা আসতে পারেনি। তবে কি কারনে অনুষ্ঠানের সভাপতি, প্রধান ও বিশেষ অতিথি উব্দোধনী অনুষ্ঠানে আসেননি সে ব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হয়নি অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম শামসুল আরেফিন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত