বিএনপি নেতা আলালের বক্তব্যের প্রতিবাদে

মোংলায় ছাত্রলীগের বিক্ষোভ

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০৯:৪০ পিএম, সোমবার, ১৩ ডিসেম্বর ২০২১ | ৭১২

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ। সোমবার সন্ধ্যার পর মোংলা পৌর ও উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মোংলা পৌর আ'লীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মোংলা চৌধুরীর মোড়ে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
সমাবেশে মোংলা উপজেলা ছাত্রলীগের সভাপতি শিকদার ইয়াছিন আরাফাত এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মোংলা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেনসহ অনেকে।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মোংলা পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুর আলম জিকু, সাংগঠনিক সম্পাদক লিটন হোসেন নিরব, ওয়াসিম আরমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সজীব খাঁন, মোংলা পৌর ছাত্রলীগের সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন রানা, সাধারণ সম্পাদক শেখ শাহরুখ বাপ্পী, সহ-সভাপতি আব্দুল্লাহ আল আমিন সানি, মোংলা সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান রাসেল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও ইউপি সদস্য মোঃ এমরান বিশ্বাস সহ অন্নান্যরা।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে নিয়ে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছে তা কোন ভাল মানুষ দিতে পারে না। মোয়াজ্জেম হোসেনের এমন বক্তব্য সরকার ও রাষ্ট্রকে চরম হেয়প্রতিপন্ন করেছে। প্রতিবাদ সভা থেকে মোয়াজ্জেম হোসেন আলালকে দ্রুত গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় এনে শাস্তির দাবি জানানো হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত