রামপালের ভাগা বাজারে ১০ গ্রামবাসীর সম্প্রীতি সভা

রামপাল প্রতিনিধি

আপডেট : ১০:২২ পিএম, সোমবার, ১৭ জানুয়ারী ২০২২ | ৪৫৫

রামপালের ভাগা বাজারে ১০ গ্রামের সাধারণ মানুষ ও বাজার ব্যবসায়ীদের এক সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয়েছে। বাজারের পার্শ্ববর্তী কাদিরখোলা গ্রামে আওয়ামী লীগ নেতা ফিরোজকে হত্যা মামলার আসামিরা জামিনে এসেই আরও একটি হত্যাচেষ্টার ঘটনা ঘটায়। গুরুত্বপূর্ণ ভাগা বাজার ও আশপাশের পরিবেশের অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করায় বিপাকে পড়েছেন ব্যবসায়ী ও এলাকাবাসী।
হঠাৎ করে আইন শৃঙ্খলা পরিস্থিতির এমন অবনতির কারণে এবং শান্তিপূর্ণ পরিবেশ ফিরিয়ে আনতে সম্প্রীতি সভায় কয়েক শত মানুষ যোগ দেন। তারা বলেন, ভাগা বাজার ও এর আশপাশের গ্রামের সব মানুষ শান্তিপ্রিয়। তারা শান্তিতে ব্যবসা ও বসবাস করতে চান। এখানে রপ্তানিযোগ্য কাকড়া বিপননের বড় মোকাম রয়েছে। প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহস্রাধিক ব্যবসায়ী এই পেশার সাথে জড়িত। এখানে ব্যবসার পরিবেশ নষ্ট হলে আমরা মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হবো। এ বাজারের আস্তা ও শৃঙ্খলা রক্ষা করতে আমরা বদ্ধপরিকর। কেউ ঘোলা পানিতে মাছ শিকার ও সন্ত্রাসীদের আশ্রয় প্রশ্রয় দিলে তার বিরুদ্ধে ও ব্যবস্থা নেয়া হবে বলে বক্তারা হুশিয়ারী দেন।
সোমবার বিকাল ৪ টায় উপজেলার ভাগা বাজারের মৎস্য অবতরন কেন্দ্রে আলহাজ্ব শেখ আ. হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, রামপাল সদর ইউপির সাবেক চেয়ারম্যান মো. বজলুর রহমান, শেখ আবু নাইম, ইমতিয়াজ শেখ, আলী আশ্বাব শেখ, ইব্রাহিম শেখ, মাওলানা নাজিম উদ্দীন, অজয় বিশ্বাস, মাষ্টার রবিন্দ্রনাথ পাল, মো. মনিরুজ্জামান, হেমায়েত শেখ, শাফায়াত শেখ, নজমুল শেখ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ প্রিন্স, মো. শরিফুল ইসলাম, প্রভাষক মোস্তফা কামাল পলাশ, মতিয়ার রহমান, আব্বাস খান, আ. রাজ্জাক, শেখ শাহিনুর রহমান, আকবর হোসেন, মোনায়েম সরদার, বাচ্চু মোড়ল প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত