ফকিরহাটে অগ্নিকান্ডে বসতবাড়ি ভস্মিভুত : ৫লক্ষ টাকার ক্ষতি

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৫০ পিএম, সোমবার, ১৭ জানুয়ারী ২০২২ | ৩৭১

ফকিরহাটে আকষ্মিক অগ্নিকান্ডে একটি বসতবাড়ির দুটিঘর পুড়ে সম্পূর্ণ ভস্মিভুত হয়েছে। এতে প্রায় ৫লক্ষাধীক টাকার ক্ষতি সাধিত হয়েছে। ঐ পরিবারটির পরনের কাপড় ছাড়া আর কিছুই নেই। অসহায় পরিবারটি এখন খোলা আকাশের নিচেই মানবেতর জীবন যাপন করছে। রবিবার সন্ধ্যায় শুভদিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের তেকাটিয়া গ্রামের আকরাম হোসেন এর পুত্র আলামীন শেখ এর বসতবাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

স্থানীয় ও ভুক্তভোগী আলামীন শেখ এর স্ত্রী মর্জিনা বেগম জানান, ঘটনার সময় তিনি পার্শ্ববর্তী একটি বাড়ীতে গিয়েছিলেন। হঠাৎ লোকজনে চেচামেচি শুনে বাড়ীতে ছুটে এসে আগুন দেখতে পান। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা সমগ্র বসতভিটা এলাকায় ছড়িয়ে পড়ে। এবং চোখের নিমিষেই বসতভিটায় থাকা দুইটি ঘর ও তার মধ্যে থাকা নগদ টাকা স্বর্ণালংকার ও বিভিন্ন মালামাল পুড়ে সম্পূর্ণ ভস্মিভুত হয়। এতে তার আনুমানিক প্রায় পাঁচ লক্ষাধীক টাকার ক্ষতি সাধিত হয়েছে। তিনি এখন পরিবার পরিজন নিয়ে এক প্রকার মানবেতর জীবন যাপন করছেন। পরনের কাপড় ছাড়া সবকিছু চোখের সামনে জ্বলতে দেখে মর্জিনা বেগম এখন পাগলের মত প্রলাপ বকছেন।

ঘটনার খবর পেয়ে ঐরাতেই উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ, শুভদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ ফারুকুল ইসলাম ওমরম ইউপি সদস্য অলিপ ঘোষ, প্রদীশ অধিকারী ও ইউনিয়ন যুবলীগের সভাপতি শুভেন্দু রায় চৌধুরীসহ বিভিন্ন ব্যক্তিবর্গ ঘটনাস্থলে উপস্থিত হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত