বঙ্গোপসাগরে ট্রলার ডুবিতে নিহতের পরিবারে আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০১:৪১ এএম, শুক্রবার, ১১ ফেব্রুয়ারী ২০২২ | ৪৫২

সম্প্রতি বঙ্গোপসাগরে ঘুর্নিঝড়ে দুটি ট্রলার ডুবিতে নিহত ও ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় কচুয়া উপজেলার বগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ভাষা, বগা, বড় আন্দার মানিক গ্রামের ট্রলার ডুবিতে নিহত ও ক্ষতিগ্রস্ত ৬টি পরিবারে মাঝে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় এর পক্ষ থেকে ১০ হাজার টাকা, জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা এবং ধোপাখালী ইউনিয়ন থেকে এক মাসের খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা সরোয়ার, উপজেলা নির্বাহী অফিসার জীনাত মহল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম। যুগ্মসাধারন সম্পাদক শিকদার কামরুল হাসান কচি, ধোপাখালী ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, কচুয়া সদর ইউপি চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান হাদিজ।


৩১ জানুয়ারী কচুয়া উপজেলা থেকে এফভি মায়ের দোয়া ও বাবা মায়ের দোয়া নামে ২টি ট্রলার ২৮জন জেলে নিয়ে বঙ্গোপসাগরে মাছ ধরতে গেলে ৪ ফেব্রæয়ারী শুক্রবার ট্রলার দুটি ঝড়ের কবলে পড়ে ডুবে যায় , এতে ৮ জেলে নিখোঁজ হয়। ট্রলার ২টি ও ২০জনকে জীবিত উদ্ধার করা হয়। কচুয়া উপজেলার রুহুল হাওলাদার, আবু বক্কার মোল্লা, মহিদ মোল্লা, শহীদুল মল্লিক,ইয়াকুব বাওয়ালী, আনোয়ার হাওলাদার, বাগেরহাট সদরের বাবুল হাওলাদার এবং চিতলমারির মামুন সেখ নিহত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত