বাগেরহাটে প্রবাসীর জায়গা দখলের চেষ্ঠা:নিরাপত্তাহীনতায় পরিবার

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:১৯ পিএম, বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী ২০২২ | ৫২৬

প্রতিকী ছবি

বাগেরহাট সদর উপজেলার বিজয়পুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী মাহাতাব আলী শেখের জায়গা দখলে নেয়ার চেষ্ঠা,জমির ধানের ক্ষতি ও ঘেরের মাছ নষ্ট করার অভিযোগ উঠেছে। এ নিয়ে প্রবাসীর স্ত্রী খাদিজা বেগম (৩০) বাগেরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। তবে অভিযোগের পরে দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সহযোগীতা করা তো দুরের কথা উল্টো প্রতিপক্ষের পক্ষ নিয়ে জায়গা দখলের সহযোগীতা করছেন বলে প্রবাসীর স্ত্রী সাংবাদিকদের কাছে হতাশা ব্যক্ত করেছেন।


তিনি বলেন, প্রতিপক্ষের একই গ্রামের তৈয়বুর রহমানের ছেলে একাধিক মামলার আসামী আবুল কালাম বাহারের নেতৃত্বে আরজ আলী (৫০), আখের আলী(৪৫),ইউসুফ আলী শেখ (৫০)সহ সংঘবদ্ধ চক্রটি লাঠিসোটা নিয়ে গত ৪ ফেব্রুয়ারী সকালে ধান গাছ উপড়ে ফেলে মাটিকাটা শুরু করলে প্রবাসীর স্ত্রী বাধা দিলে তাকে ধাক্কা মেরে ফেলে দেয়। এসময়ে তাকে ও তার পরিবারের সকলকে প্রানে মেরে ফেলারও হুমকি দেয় বলে অভিযোগে উল্লেখ করেন।


বিষয়টির সমাধান পেতে সদর থানায় অভিযোগ করলে এসআই মামুন বিষয়টি নিয়ে সমাধানের কথা বলেও উল্টো প্রতিপক্ষের লোকজনের সাথে অজানা কারনে আতাঁত করে তাদের জায়গা দখলে সহযোগীতা করেন।

বর্তমানে প্রবাসীর স্ত্রী তার ১০ম শ্রেণীতে পড়ুয়া মেয়ে ও সাড়ে ৩ বছরের পুত্র সন্তান নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের আভিযোগ করেন। তিনি প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের সহযোগীতা কামনা করেছেন।

এব্যাপারে বাগেরহাট সদর থানার এসআই মামুন বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে বিষয়টি দেখেছি। স্থানীয়ভাবে বসে মিমাংসা করা হচ্ছে, তারা উভয়ে আত্নীয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত