পিরোজপুরে প্রাইভেট কারসহ ১১ গাড়ী আটক, ৩২জনকে মামলা ও জরিমানা

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ১১:০৫ পিএম, মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী ২০২২ | ৪৮৩

পিরোজপুর শহরের বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযানকালে ১টি প্রাইভেট কারসহ ১১ টি মোটরসাইকেল আটক করেছে ট্রাফিক পুলিশ। এছাড়াও অভিযানকালে মোট ৩২ জনের নামে মামলায় প্রায় ২ লাখ টাকা জরিমানা আদায় করা হয়। মঙ্গলবার সকাল থেকে জেলা শহরের ভিন্ন পথে দুর্ঘটনার হার কমাতে হেলমেট না পরায় শহরের কেন্দ্রিয় জামে মসজিদ মোড়ে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল খায়রুল হাসান নিজে দাঁড়িয়ে থেকে দিনব্যাপী অভিযানটি পরিচালনা করেণ। এসময় আরও উপস্থিত ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জ. মো: মাসুদুজ্জামান মিলু ও ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) জহিরুল হক।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল খায়রুল হাসান জানান, পিরোজপুরের পুলিশ সুপার স্যারের নির্দেশে জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে, হেলমেটবিহীন কেউই যেন মোটর সাইকেল নিয়ে বের না হয় তাই সড়ক পরিবহন আইন ২০১৮ তে মামলা ও জড়িমানা করা হয়েছে। সড়ক পরিবহন আইন অমান্য করায় এ অভিযানকালে মোট ৩২ জনের নামে মামলায় ২ লাখ টাকা জরিমানা আদায় এবং নিবন্ধনের কাগজ না থাকার অভিযোগে ১১টি মোটরসাইকেল ও ১টি প্রাইভেটকার এসময় আটক করা হয়। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, হেলমেট বিহীন প্রায় শতাধিক চালককে নতুন করে হেলমেট কিনে এনে গাড়ি ফেরত নিতে হয়েছে। আর এ সুযোগে ব্যবসায়ীরাও হেলমেটের দাম বাড়িয়ে দিয়েছেন বলে গাড়ির মালিকরা অভিযোগ করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত