বাগেরহাটে ভট্ট-কনকপুর মাদ্রাসার এতিম খানায় শিল্পপতি লিটন এর অনুদান প্রদান

শেখ আনিছুর রহমান, চুলকাটি

আপডেট : ০২:১৮ এএম, সোমবার, ২৮ ফেব্রুয়ারী ২০২২ | ৬০৫

বাগেরহাট সদর উপজেলার খাঁনপুর ইউনিয়নের ভট্ট-কনকপুর সিদ্দিকীয়া আমীনিয়া মদিনাতুল উলুম মাদ্রাসার এতিমখানায় বিশিষ্ট শিল্পপতি লিটন শিকদার ও তার সহধর্মিনী পূজা শিকদার এর নিজস্ব অর্থায়নে এতিম শিক্ষার্থীদের উন্নতমানের খাবার সরবরাহ,অনুদান প্রদানের ঘোষনা ও মতবিনিময় সভা শনিবার রাত সাড়ে ৮টায় মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।


মাদ্রাসা প্রিন্সিপাল মাওলানা আলী আহম্মদ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি লিটন শিকদার, বিশেষ অতিথি ছিলেন, থাই-বাংলাদেশী কমিউনিটি পাতায়া (থাইল্যান্ড) এর সভাপতি আব্দুল আলীম মোল্লা, সম্মানিত অতিথি ছিলেন, শিল্পপতি লিটন শিকদার এর সহধর্মিনী পূজা শিকদার।


অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শক্তি নারায়ন দাশ, বিশিষ্ট ব্যবসায়ী শেখ আনিসুর রহমান, রাহিদ আহম্মেদ, সমাজসেবক মোস্তফা কামাল, শিশির শিকদার, মনোরঞ্জন দাশ, চুলকাটি প্রেসক্লাবের সভাপতি পি কে অলোক, সাধারন সম্পাদক শেখ আনিছুর রহমান, নুর মোহম্মদ শেখ ও মাওলানা মোঃ মইন উদ্দিন।


অনুষ্ঠানে লিটন শিকদার এর নিজস্ব অর্থায়নে প্রতিবছর এতিম শিক্ষার্থীদের জন্য একমাসের (১৮শত কেজি) চাল দেওয়ার ঘোষনা ও তার সহধর্মিনী পূজা শিকদার এর পক্ষ হতে ১২৬জন এতিম শিক্ষার্থীকে ১২৬টি উন্নতমানের প্লেট দেওয়ার ঘোষনা এবং তার একমাত্র কন্যা লিয়া শিকদার এর শুভ জন্মদিন উপলক্ষে ৩শত শিক্ষার্থীদেরকে উন্নতমানের খাবার বিতরন করা হয়।


এরপর রাত সাড়ে ১০টায় হাকিমপুর শিকদার বাড়ীর রমা ভবনে ঘরোয়া পরিবেশে লিয়া শিকদার এর জন্মদিনের কেক কেটে জন্মউৎসব পালন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত