রাজপথে শিক্ষার্থী শিক্ষক আওয়ামীলীগ নেতৃবৃন্দ 

কচুয়ায় স্কুলছাত্রী ধর্ষণকারীদের গ্রেফতার  ও বিচারের দাবীতে মানববন্ধন বিক্ষোভ মহাসড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:৫৩ পিএম, সোমবার, ২৮ ফেব্রুয়ারী ২০২২ | ১০০৪

কচুয়ায় নবম শ্রেণির ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণকারীদের গ্র্রেফতার ও কঠোর শাস্তির দাবীতে সোমবার মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও মহাসড়ক অবরোধ কর্মসূচী পালিত হয়েছে। বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের বাধাল বাজারে ঘন্টাব্যাপী এই বিক্ষোভ প্রতিবাদে কচুয়া উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষক, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও এলাকাবাসি অংশ নেন। পরে তারা বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেন।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, কচুয়া উপজেলা চেয়ারম্যান নাজমা সরোয়ার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকন, বাঁধাল ইউপি চেয়ারম্যান নকিব ফয়সাল ওহিদ, উন্নয়নকমী শেখ আসাদ, শিক্ষক সুনয়না মন্ডল, শিক্ষার্থী কৃষ্ণা দাস, মারুফ হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, মসনি মাধ্যামিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণসহ অমানুষিক নির্যাতন করা হয়েছে তা কোন ভাবেই কেউ আশা করেনি। তারা অবিলম্বে সকল আসামী গ্র্রেফতারের দাবী জানান।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারী) কচুয়া উপজেলার কলমিবুনিয়া এলাকায় পিতামাতা বাড়িতে না থাকার সুযোগে স্থানীয় কাদের মোল্লার ছেলে এজাজুল মোল্লা, আজহার শেখের সোহেল শেখ, ইউনুস শেখের ছেলে টিপু শেখ ও বাকের মোল্লার ছেলে সজীব মোল্লা কৌশলে' ঘরে ঢুকে ওই স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ করে। পরে শুক্রবার রাতে তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, মূল হোতা এজাজুল মোল্লাকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার আদালত তাকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে। বাকী তিন আসামীকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত