অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন

মোরেলগঞ্জে গৃহবধুকে গণধর্ষণ করে বসতবাড়ি লুটে নিয়েছে মুখোশধারী দুর্বৃত্তরা

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৭:৫৫ পিএম, বুধবার, ২ মার্চ ২০২২ | ৪৩৭

মোরেলগঞ্জে গৃহবধুকে গণধর্ষণ করে বসতবাড়ি লুটে নিয়েছে মুখোশধারী দুর্বৃত্তরা।মঙ্গলবার গভীর রাতে উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ঝিলবুনিয়া গ্রামের বিন্দু ডাকুয়ার বাড়িতে এই ঘটনা ঘটে। অতিরিক্ত পুলিশ সুপার সোনিয়া পারভীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সরেজমিন ও অভিযোগে জানা গেছে, অরবিন্দ ওরফে বিন্দু ডাকুয়া (৫০), তার স্ত্রী (৪০) ও কলেজ পড়ুয়া ছেলে চন্দন ডাকুয়া (১৮) প্রতিদিনকার মত রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরে। রাত আনুমানিক ১টা থেকে দেড়টার দিকে বসতঘরের সামনের পিড়ায় সিঁদ কেটে ৪ জনের মুখোশধারী দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে। এরপর দেশীয় ধারালো অস্ত্রের মুখে গৃহকর্তা বিন্দু ডাকুয়া ও ছেলে চন্দন ডাকুয়ার হাত, পা ও মুখ বেঁধে একটি কক্ষে জিম্মি করে রাখে। তারা প্রায় ৩ ঘন্টার মত অবস্থান করে সংঘবদ্ধ দুর্বৃত্তরা পালা করে ওই গৃহবধুকে ধর্ষণ ঘরে থাকা নগদ ৫ হাজার টাকা ও পৌনে ২ ভরি স্বর্ণালংকার ও ঘরে থাকা ২ বস্তা শুকনা সুপারী নিয়ে যায়। ভোর রাতে ছেলে চন্দন ডাকুয়া কৌশলে নিজে সহ বাবার বাঁধনমুক্ত করে।


মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী ও দুপুর ২ টার দিকে মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনিয়া পারভীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিকেল সাড়ে ৪ টার দিকে পাশবিক নির্যাতনের শিকার ওই গৃহবধুকে ডাক্তারী পরিক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে থানা থানা অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘটনার প্রাথমিক সত্যতা মিলেছে। ডাক্তারী পরিক্ষার জন্য গৃহবধুকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত