মাজার মেলা কমিটির পক্ষ থেকে দিপুকে সংবর্ধনা প্রদান

মোংলার চাঁদপাই  হযরত মেছেরসাহ্ (রঃ) এর মাজার এলাকার মানুষদের মাঝে সাতশ টিশার্ট বিতরণ

মাসুদ রানা, মোংলা 

আপডেট : ০৬:১৬ পিএম, বুধবার, ৯ মার্চ ২০২২ | ৭১৭

মোংলার চাঁদপাই হযরত মেছেরসাহ্ (রঃ) এর মাজার এলাকার মানুষদের মাঝে পি.ডি.এম ফাউন্ডেশনের চেয়ারম্যান দিপঙ্কর মৃধা (দিপু) সাতশ টিশার্ট বিতরণ করেছেন। এজন্য মাজার পরিচালনা কমিটির পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
এলাকাবাসী জানায়, দিনমজুর, রিকশা-ভ্যান চালক অসহায়, হতদরিদ্র ছিন্নমূল মানুষ সহ বিভিন্ন পেশার নিম্ন আয়ের শ্রমজীবী ​​মানুষদের সহায়তা করে আসছে আমেরিকা প্রবাসী, সমাজ সেবক দিপংকর মৃধা (দিপু)। পি,ডি,এম ফাউন্ডেশনের পক্ষ থেকে মানুষের কর্মসংস্থানের পাশাপাশি মানবতার সেবায় অগ্রণী ভূমিকা পালন করেছে। বিশেষ করে বিভিন্ন দুর্যোগের সময় অসহায় দরিদ্রদের সাহায্য করেছে পি,ডি,এম ফাউন্ডেশন। ২০২০ সালে দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হলে মোংলা সহ পার্শবর্তি উপজেলাতে খাদ্য সামগ্রী সহ স্বাস্থ্য সামগ্রী প্রদান এবং মোংলার বিভিন্ন অঞ্চলের হত দরিদ্র মানুষের মাঝে নগত অর্থ দেয় পি,ডি,এম ফাউন্ডেশন।
মঙ্গলবার (৮ মার্চ) রাতে মাজার প্রাঙ্গনে এই সংবর্ধনা ক্রেষ্ট প্রদান করে কমিটির সভাপতি ও চাদপাই ইউপি চেয়ারম্যান। সংবর্ধণা প্রদান অনুষ্টানে উপস্থিত ছিলেন চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্ল্য মোঃ তারিকুল ইসলাম, ইউপি সদস্য মোঃ রোকন উদ্দিন হাওলাদার, চাঁদপাই ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আজিজুর রহমান, সাবেক ইউপি সদস্য মতিয়ার রহমান মোড়ল, মোঃ আতাউর রহমান, মোঃ কুদ্দুস শেখ, হযরত পীর (রঃ) এর মাজার’র প্রধান খাদেম মোঃ আকরাম ফকির, উপজেলা যুবলীগের ক্রিড়া সম্পাদক মোঃ দুলাল ফকির, মোঃ নূর মুহাম্মাদ শেখ, মোহসিন ফকির, মোঃ উজ্জাল ফকির, মোঃ আফজাল শেখ প্রমূখ। পরে পি,ডি,এম ফাউন্ডেশনের চেয়ারম্যান দিপঙ্কার মৃধা (দিপু) মাজারের খাদেম এবং স্থানীয় দের মাঝে ৭শত টি-শার্ট বিতরণ করে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত